নাটক কম করছেন নিশো

০৭ নভেম্বর ২০২২

ছোট পর্দার জনপ্রিয় মুখ আফরান নিশো। তিনি দর্শকদের কাঝে কতটা জনপ্রিয় তা বলার অপেক্ষা রাখে না। অসংখ্য জনিপ্রয় নাটকে অভিনয় করেছেন তিনি। অসাধারণ অভিনয় নৈপূণ্য দিয়ে দীর্ঘ সময় ধরে দর্শকের কাছে প্রিয় হয়ে আছেন এ অভিনেতা।  বর্তমানে ওয়েব সিরিচ নিয়ে বেশ ব্যস্ত সময়পার করছেন তিনি।

 

নাটকে তুমুল জনপ্রিয়তা থাকলেও এখন নাটক একদম কমিয়ে দিয়েছেন নিশো। হাতেগোনা কয়েকজন পরিচালকের বাইরে আর কাজ করছেন না তিনি। গতানুগতিক গল্প ও চরিত্রের কারণেই মূলত নাটক কম করার সিদ্ধান্ত নিয়েছেন নিশো। তার বদলে ব্যস্ত হচ্ছেন তিনি ওয়েবে। এরইমধ্যে ওয়েবে ‘কাইজার’, ‘রেডরাম’, ‘সিন্ডিকেট’ শীর্ষক কনটেন্টে কাজ করে দারুণ প্রশংসা কুড়িয়েছেন নিশো। এসব কনটেন্টে নিজেকে আরও ভালোভাবে মেলে ধরার সুযোগও পেয়েছেন। আর তাইতো এখন থেকে ওয়েবেই নিজেকে নিয়মিত করছেন।

 

 আফরান নিশোর হাতে রয়েছে এখন বেশকিছু ওয়েব ফিল্ম ও সিরিজের প্রস্তাব। সেগুলোতেই মনোযোগ দিচ্ছেন তিনি। জানা গেছে, এরইমধ্যে ওয়েব কনটেন্টের কাজও করছেন এ তারকা। সামনে আরও নানা ধরনের চরিত্রে এসব কনটেন্টে পাওয়া যাবে তাকে। নিশো জানান, ওয়েব কনটেন্টের কাজ ছাড়াও নিজের মনের মতো হলে সিনেমাতেও কাজ করবেন নিশো।

 


মন্তব্য
জেলার খবর