বাধ্য হয়ে অটোরিকশা চালাতে গিয়ে লাশ হলেন কলেজছাত্র হোসেন

০৭ নভেম্বর ২০২২

ভোলা প্রতিনিধি:

কলেজছাত্র হোসেনের পিতা আবুল কালাম গত ২ বছর ধরে যক্ষ্মা (টিবি) রোগে ভুগছেন। ইদানিং অবস্থা গুরুত্বর হওয়ায় পেশায় অটোরিকশা চালক আবুল কালাম সংসার খরচ আর চিকিৎসা খরচ জোগাতে হিমশিম খাচ্ছিলেন। তাই বাধ্য হয়ে সোমবার সকালে তার অটোরিকশা নিয়ে সড়কে বের হয় হোসেন। কিন্তু পথে সড়ক দুর্ঘটনার শিকার হওয়ায় তাকে বাড়িতে ফিরতে হয়েছে লাশ হয়েছে। ঘটনাটি ভোলা সদর উপজেলা পশ্চিম ইলিশা ইউনিয়নের।

হোসেনের বাড়ি পশ্চিম ইলিশা ইউনিয়ন ৯ নং ওয়ার্ডের সদুর চর গ্রামে। তিনি ভোলা ওবায়দুল হক মহাবিদ্যালয়ের এইচএসসি দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী ছিলেন। এ দুর্ঘটনায় আহত হয়েছে তার অটোরিকশার এক যাত্রীও। তার নাম রাসেল, ভোলা সদর উপজেলার পরাণগঞ্জ বাজারের ব্যবসায়ী।

জানা গেছে,  দুপুর ১টার দিকে ভোলা শহর থেকে যাত্রী নিয়ে পরানগঞ্জ বাজারে যাচ্ছিল হোসেন।  পথে ভোলা-লক্ষ্মীপুর আঞ্চলিক সড়কের বাপ্তা পুলিশের দোকান নামক জায়গায় বিপরীত থেকে দিকে আসা দ্রুতগামী একটি মাহিন্দ্র তার অটোরিকশাটিকে ধাক্কা দেয়। মাহিন্দ্র ও অটোরিকশাটি রাস্তার পাশে থাকা পুকুরে পড়ে যায়। মাহিন্দ্রর নিচে চাপা পড়ে ঘটনাস্থলেই হোসেনের মৃত্যু হয়। স্থানীয়রা অটোরিকশার যাত্রীকে উদ্ধার করে ভোলা সদর হাসপাতালে ভর্তি করেন। পুলিশ, প্রত্যক্ষদর্শী ও নিহতের স্বজন সূত্রে এ তথ্য জানা যায়।

ভোলা সদর মডেল থানার অফিসার ইনচার্জ মো. শাহীন ফকির বলেন, পুলিশ হোসেনের লাশ উদ্ধার করেছে। এ ঘটনায় আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

 

কামরুজ্জামান শাহীন/এমকে


মন্তব্য
জেলার খবর