এক সিনেমায় সালমান-আবরাজ-সোহেল!

০৯ নভেম্বর ২০২২

সালমান খান, আরবাজ খান ও সোহেল খান। তিন ভাই। তিনজনই স্বনামধন্য অভিনেতা। দীর্ঘ সময় ধরে পর্দা কাঁপিয়ে বেড়াচ্ছেন তারা। ২০০৫ সালে ডেভি়ড ধওয়ান পরিচালিত ‘ম্যায়নে পেয়ার কিঁউ কিয়া’ ছবিতে একসঙ্গে অভিনয় করছিলেন। এরপর আর একসাথে এক ছবিতে দেখা যায়নি এ তিন ভ্রাতৃদয়ের। তবে দুই ভাইকে একসাথে দেখা গেছে।

 

বর্তমানে ‘কিসি কা ভাই কিসি কি যান’ ও ‘টাইগার ৩’ নিয়ে ব্যস্ত সালমান। আরবাজ তার ওয়েব সিরিজ ‘তনাভ’-এর প্রস্তুতি নিয়ে আছেন। অন্যদিকে সোহেল প্রযোজনায় ব্যস্ত। সালমান অভিনীত ‘রাধে’-র প্রযোজনা করেছেন গত বছরই।

 

তিনভাই একসাতে কম বসা হয়। তিন ভাইয়ের যখন কথা হয়, সবটাই কাজের কথা— জানালেন আরবাজ। সম্প্রতি এক সাক্ষাৎকারে এসব কথা জনান তিনি।

 

আরবাজ বললেন, “আমাদের বেশির ভাগ আলোচনাই হলো কোন ভাই কী কাজ করছি তা নিয়ে। যখন দেখা হয়, প্রথম কথা, কী শুটিং কেমন চলছে? ক’টা শিডিউল বাকি আর ক’টা হয়েছে? মুক্তি কবে, গানগুলো কেমন? ইত্যাদি।....আমাদের সবার নিজের নিজের জীবন রয়েছে। সঙ্গে ব্যস্ততা। আমরা যে যার মতো থাকি।”

 

যতই ব্যস্ত থাকুক না কেন। সব ভাইয়ের মিল অসাধারণ। আরবাজের কথায় সে কথাই ফুটে উটল। তিনি বলেন, “নিজেদের কোনো ছবি মুক্তি পেলে আমরা তিন ভাই একসঙ্গে বসে দেখি। সেটা নিয়ে আলোচনা করি। সঙ্গে হাসিঠাট্টা-ইয়ার্কি-হুজুগও রয়েছে। তবে কাজ বেশি।”

 

তিনজন কী কখনও একফ্রেমে কাজ করবেন? এমন প্রশ্নের জবাবে চমকে দিয়ে জানালেন, বড় সম্ভাবনা রয়েছে। যেই সুযোগ আসবে, আমরা তখনই রাজি। এখন আমরা নিজের নিজের কাজে ব্যস্ত হলেও একটা সময় ঠিক আসবে, যখন সোহেল, সালমান ও আমি একসঙ্গে কিছু করতে চাইব। সে দিনের খুব বেশি দেরি নেই। খুব তাড়াতাড়িই হবে আমার বিশ্বাস।”


মন্তব্য
জেলার খবর