সুস্থ সামান্থা অসুস্থতার খবরে বিরক্ত

০৯ নভেম্বর ২০২২

ভারতের অন্যতম জনপ্রিয় তারকা সামান্থা রুথ প্রভু। অসংখ্য জনপ্রিয় সিনেমায় কাজ করেছেন দক্ষিণ ভারতের এ নায়িকা। বর্তমানে মায়োসাইটিসে আক্রান্ত হয়ে চিকিৎসা নিচ্ছেন। বেশ কিছুদিন ধরে অসুস্থতায় ভুগছেন। সম্প্রতি হাতে ক্যানোলা পরা একটি ছবি শেয়ার মাধ্যমে শেয়ার করে নিজের অসুস্থতার কথা জানান সামান্থা। তবে এবার সুস্থ হওয়ার খবর জানিয়েছন তিনি। সোমবার এক পোস্টে জানিয়েছেন তিনি অসুস্থতা থেকে সাময়িক সুস্থ হয়েই যশোদার প্রচারে নেমেছেন তিনি।

 

তবে তার অসুস্থতা নিয়ে মিডিয়ার বাড়াবাড়ি নিয়ে চটেছেন। সোমবার এক সাক্ষাৎকারে সামান্থা বলেন, ‘যখন পিছনে ফিরে তাকাই তখন মনে হয়, এ লড়াইটা কীভাবে পেরিয়ে এলাম। কারণ কিছু কিছু সময় মনে হত আর এক পা এগোনো সম্ভব নয়। তবে একটা জিনিস আমি পরিষ্কার করে বলতে চাই। আমি অনেক আর্টিকেল পড়েছি, যেখানে লেখা আমার এ অসুখে আমার প্রাণ সংশয় আছে। যে স্টেজে আমি আছি, সেখানে মৃত্যুর আশঙ্কা নেই। এ মুহূর্তে আমি মরে যাইনি। আমার মনে হয় না এরকম হেডলাইনের দরকার ছিল।’

 

সম্প্রতি প্রকাশিত হয়েছে তার আগামী ছবি ‘যশোদা’র ট্রেলার। স্যারোগেসি ও স্যারোগেট মায়েদের কেন্দ্র করে তৈরি কুচক্র নিয়ে লেখা এ ছবির চিত্রনাট্য। এক স্যারোগেট মায়ের চরিত্রে নাম ভূমিকায় দেখা যাবে সামান্থাকে। ছবির ট্রেলারে এক শান্ত হবু মা রূপে তিনি ধরা দিয়েছেন আবার অ্যাকশন করতেও দেখা গেছে সামান্থাকে। আগামী ১১ নভেম্বর বড়পর্দায় মুক্তি পাবে ‘যশোদা’।


মন্তব্য
জেলার খবর