ভোলায় সড়ক দুর্ঘটনায় পাউবোর কর্মচারী নিহত

১০ নভেম্বর ২০২২

ভোলা প্রতিনিধি:

ভোলায় সড়ক দুঘটনায় পানি উন্নয়ন বোর্ডের (পাউবো) এক কর্মচারী নিহত হয়েছেন। বুধবার (৯ নভেম্বর) রাতে শহরের তিনখাম্বা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। ওই কর্মচারীর নাম হোসেন (২৮), তিনি ভোলা পানি উন্নয়ন বোর্ডে (পাউবো) কর্মরত ছিলেন।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, অফিসের কাজ শেষে নিজের মোটরসাইকেলে বাসায় ফিরছিলেন হোসেন। পথে দুর্ঘটনাস্থলে বিপরীত দিক (ভোলা খেয়াঘাট) থেকে আসা একটি ট্রাকের সঙ্গে তার মোটরসাইকেলের সংঘর্ষ হয়। এতে মোটরসাইকেল থেকে সড়কে ছিটকে পড়েন, গুরুতর আহত হন হোসেন। ট্রাকটির চালক হোসেনকে ভোলা সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালে পাঠায়। কিন্তু শেবাচিমে পৌঁছানোর আগেই তার মৃত্যু হয়।

এদিকে সে এলাকার সিসিটিভি ক্যামেরার ফুটেজ পর্যালোচনা করে দেখা গেছে, ট্রাকটি আসতে দেখে হোসেন তার মোটরসাইকেলটির গতি রোধ করে সাইটে দাঁড়িয়ে ছিলেন। কিন্তু পেছন থেকে দ্রুতগতির একটি অটোরিকশা মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়, এতে ট্রাকটির সঙ্গে মোটরসাইকেলটির ধাক্কা লাগলে হোসেন সড়কে ছিটকে পড়েন। সিসিটিভির ফুটেজ পর্যালোচনা করে অটোরিকশা চালককে শনাক্তের প্রক্রিয়া চলছে বলে জানায় পুলিশ।

ভোলা সদর মডেল থানার অফিসার ইনচার্জ মো. শাহীন ফকির বলেন, এ ঘটনায় ট্রাকসহ ট্রাকের চালক ও তার সহকারীকে পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে। বরিশাল কোতোয়ালি থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।

 

কামরুজ্জামান শাহীন/এমকে


মন্তব্য
জেলার খবর