ডিবি পরিচয়ে তুলে নেওয়া শিক্ষকের হদিস পাচ্ছে না পরিবার

১০ নভেম্বর ২০২২

ভোলা প্রতিনিধি:

ভোলার চরফ্যাশন উপজেলায় মাও. মো. ফয়েজউল্লা (২৮) নামের এক মাদ্রাসা শিক্ষককে তার বাড়ি থেকে ডিবি পুলিশ পরিচয় দিয়ে কয়েকজন লোক তুলে নিয়ে গেছে। এরপর থেকেই তার হদিস পাচ্ছেন না ভুক্তভোগীর পরিবার। এ ঘটনায় প্রতিকার চেয়ে থানায় অভিযোগ দিয়েছেন ফয়েজউল্লার বাবা মোসলেউদ্দিন। বৃহস্পতিবার (১০ নভেম্বর) সকাল সাড়ে ৯ টার দিকে এওয়াজপুর ইউনিয়নের ১ নং ওয়ার্ডের পশ্চিম এওয়াজপুর গ্রামে এ ঘটনা ঘটে।

ফয়েজউল্লা স্থানীয় রওজাতুল উলুম কাওমী মাদ্রাসার শিক্ষক। তার বাবা বলেন, ভোলার বিভিন্ন থানা, ভোলা ও বরিশাল ডিবি অফিসে খোঁজ করেও  ফয়েজউল্লার সন্ধান পাওয়া যায়নি। তারা তুলে আনার বিষয়টি অস্বীকার করছেন। মোসলেউদ্দিন আরও জানান, একটি অটোরিকশা ও মোটরসাইকেলে ৪/৫ জন অপরিচিত লোক তার ছেলের কাছে আসে। ছাত্র ভর্তির কথা বলে তাকে ডেকে নেওয়া হলেও পরে ডিবি পরিচয় দিয়ে তুলে নিয়ে যায়। এ সময় প্রশ্নের মুখে তারা স্থানীয়দের জানায়, ফয়েজউল্লার মোবাইলে সমস্যা আছে। তাকে জিজ্ঞাসাবাদ শেষে ছেড়ে দেওয়া হবে। সেখান থেকে ফকিরার হাট বাজারে নেওয়া হয় তাকে। সেখানে আগ থেকে রাখা একটি মাইক্রোবাসে তুলে নিয়ে যায়। এ সময় তাদের সাথে আগ্নেয়াস্ত্র ছিল বলেও জানান তিনি।

ভোলা জেলা গোয়েন্দা পুলিশের ইনচার্জ মো. এনায়েত হোসেন বলেন, তাদের কোনো টিম বা কোন অভিযান চরফ্যাশন ও শশীভূষনে হয়নি। তারাও এ বিষয়ে খোঁজ খবর নিচ্ছেন। শশীভূষণ থানার অফিসার ইনচার্জ মো. মিজানুর রহমান পাটোয়ারী বলেন, ফয়েজউল্লা নামের এক মাদ্রাসা শিক্ষককে ডিবি পরিচয়ে তুলে নেওয়ার একটি অভিযোগ তার পিতা মোসলেউদ্দিন দিয়েছেন থানায়। এ ঘটনায় তদন্ত চলছে।

 

কামরুজ্জামান শাহীন/এমকে


মন্তব্য
জেলার খবর