এখন আর অভিনয় নয় : আমির

১৫ নভেম্বর ২০২২

বেশ খারাপ সময় পার করছেন বলিউড সুপার স্টার আমির খান। সম্প্রতি মুক্তিপ্রাপ্ত ‘লাল সিং চাড্ডা’ বক্স অফিসে চূড়ান্ত ব্যর্থ। তবে ওটিটিতে মুখ রক্ষা করেছে আমির খানের ছবি। শোনা যাচ্ছিল, এরপর অভিনেতাকে দেখা যাবে ‘চ্যাম্পিয়ন’ ছবিতে। পরিচালক আর এস প্রসন্ন-র এ ছবি স্প্যানিশ ‘চ্যাম্পিয়ন’ ছবির রিমেক বলেই শোনা যাচ্ছিল। স্প্যানিশ এ ছবি একাধিক আর্ন্তজাতিক পুরস্কার জিতে। অস্কারের জন্য মনোনীতও হয়।

 

শোনা যাচ্ছিল খুব শীঘ্রই এ ছবির হিন্দি রিমেকের শুটিং শুরু হবে। কিন্তু হঠাৎই সিদ্ধান্ত বদলালেন আমির খান। অভিনেতা ‘লাল সিং চাড্ডা’ ছবিটি ছিল ‘ফরেস্ট গাম্প’-এর অফিশিয়াল রিমেক। এই ছবি অস্কার পুরস্কারপ্রাপ্ত হলেও ‘লাল সিং চাড্ডা’র ক্ষেত্রে একেবারে উল্টে ঘটেছে। এককথায় বক্স অফিসে ভরাডুবি হয় আমিরের ছবির। তাই এবার আর অভিনয় নয় বলে ঘোষণা দিলেন আমির খান।

 

আপাতত অভিনয় থেকে সরে নিজের পরিবারকে সময় দিতে চান আমির। তিনি বলেন, ‘‘আমার ৩৫ বছরের কর্মজীবনে আমিই শুধু নিজের কাজকেই প্রাধান্য দিয়ে এসেছি। যারা আমার কাছের মানুষ, তাদের প্রতি হয়তো অবিচার করেছি। আমার মন হয় এবার পরিবারকে সময় দেওয়া উচিত।”

 

ফলে বছর দেড়েক বড়পর্দায় আর দেখা যাবে না আমিরকে। কোন ছবির মাধ্যমে কামব্যাক করেন বলিউডের পারফেকশনিস্ট সেটার অপেক্ষায় আমির অনুরাগীরা।


মন্তব্য
জেলার খবর