মেজাজ হারালেন অক্ষয়

১৬ নভেম্বর ২০২২

বলিউড সুপার স্টার অক্ষয় কুমার। সময়টা বেশি ভালো যাচ্ছে না তার। একে একে চারটি ছবি ফ্লপ। প্রতাপশালী এ অভিনেতার দায়িত্বশীলতা নিয়ে প্রশ্ন উঠেছে। তিনি অভিনয়ের ফেছনে সময় দেন না বলেও মন্তব্য করেছেন কেউ কেউ।

 

সম্প্রতি এক মঞ্চে অক্ষয়ের সঙ্গে দেখা হয় দক্ষিণী ছবির সুপারস্টার রাম চরণের। সেখানেই অক্ষয়কে মজার ছলে রামচরণ বলেন ‘‘আর আর আর ছবির একটা শট নিতে ৩৫ দিন সময় লেগেছিল। অন্যদিকে স্যরের তো একটা ছবি করতে ৩০ দিন লাগে।’’

 

তাঁকে নিয়ে চলতে থাকা এই বির্তকে অবশেষে মুখ খুললেন অক্ষয়। গত কয়েক মাস ধরে তার ছবি করার ধরন নিয়ে যে গুঞ্জন চলছে, সেই সম্পর্কে অক্ষয় বলেন, ‘‘আসলে আমি বুঝতে পারছি না আমি করবটা কি! সংবাদমাধ্যমের সব কিছুতেই সমস্যা। আমি কেন সকালে উঠি? রাতে কেন তাড়াতাড়ি ঘুমোতে যাই? কেন আমি এত কাজ করি কিংবা একই সময় চারটে ছবি কেন করছি?’’ এমন নানা প্রশ্ন রয়েছে।

 

অক্ষয় খানিকটা রাগ করেই বলেন ‘‘যদি কোনো ছবির ক্ষেত্রে ৫০ দিন সময় লাগে কিংবা ৭০ দিন লাগে, আমি অতগুলো দিনই কাজ করি।’’ শেষে অক্ষয় বলেন ‘‘জানি না আর কী করব, আমি বুঝতে পারছি না।’’

 

সাম্প্রতিক অতীতে ‘সূর্যবংশী’ ছাড়া কোনও হিট ছবি নেই অক্ষয়ের। ফলে তাকে নিয়ে নেটদুনিয়ায় কটাক্ষ শুরু হয়েছে। কেউ কেউ বলছেন, ছবির সংখ্যার তুলনায় আগামী দিনে ছবির গুণগত মানের দিকে অভিনেতার মন দেওয়া উচিত। সম্প্রতি অক্ষয় সিনেমার স্বার্থে নিজের পারিশ্রমিক কমাতে রাজি হয়েছেন।


মন্তব্য
জেলার খবর