নিখোঁজ শ্রমিকের মুখমন্ডল থেতলানো লাশ উদ্ধার

২৭ নভেম্বর ২০২২

কামরুজ্জামান শাহীন,ভোলা:

ভোলার দৌলতখানে নিখোঁজ শ্রমিক নোমানের মুখমন্ডল ধেতলানো রক্তমাখা লাশ উদ্ধার করা হয়েছে। চার দিন আগে পাতারখালের মাছঘাট এলাকায় তাস খেলার সময় পুলিশ দেখে মেঘনা নদীতে লাফ দেওয়ার পর থেকেই তিনি নিখোঁজ ছিলেন। যে স্থানে লাফ দিয়ে নিখোঁজ হয়েছিলেন, সেখান থেকেই রোববার সকাল সাড়ে ৯ টার দিকে তার ভাসমান লাশ উদ্ধার করা হয়।

নোমান পাতারখাল মাছঘাটে আলমগীর হোসেন কমিশনারের মাছের আড়তে কাজ করতেন। পুলিশ লাশ ময়নাতদন্তের জন্য ভোলা সদর হাসপাতালের মর্গে পাঠিয়েছে।

জানা গেছে, পাতারখালের মাছঘাট এলাকায় একটি লাশ ভাসতে দেখে পুলিশকে খবর দেন স্থানীয়রা। এরপরে পুলিশ লাশ উদ্ধার করে। লাশটির মুখমন্ডল থেতলানো এবং নাক ফাটা রক্ত জমাট বাধা ছিল। পরে নোমানের স্বজনেরা লাশ শনাক্ত করেন। এদিকে লাশ উদ্ধারের খবর ছড়িয়ে পড়লে আত্নীয়স্বজন, বন্ধু বান্ধব ও স্থানীয়রা ঘটনাস্থলে ভিড় করেন। স্বজনদের আহাজারিতে ঘটনাস্থলে এক হ্নদয়বিদারক দৃশ্যের অবতারণা হয়।

দৌলতখান থানার অফিসার ইনচার্জ মো. জাকির হোসেন বলেন, নোমানের স্ত্রী নাছরিনের আবেদনের পরিপ্রেক্ষিতে থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে। এ ছাড়া তার মৃত্যুর কারণ চিহ্নিত করতে ময়নাতদন্তের জন্য লাশ ভোলা সদর হাসপাতারে মর্গে পাঠানো হয়েছে।

প্রসঙ্গতঃ গত বৃহস্পতিবার দুপুরের দিকে পাতারখালের মাছঘাট এলাকায় মেঘনা নদীর তীরে কয়েকজন যুবকের সঙ্গে তাস খেলছিলেন নোমান। এ সময় পুলিশ দেখে তারা নদীতে লাফ দেয়। পরে নোমান বাদে বাকিরা পাড়ে ওঠলেও নিখোঁজ হয় নোমান। স্থানীয় জেলে, কোস্টগার্ড ও ফায়ার সার্ভিসের কর্মীরা খোঁজাখুঁজি করেও তার সন্ধান পাননি। এদিকে এ ঘটনায় চার পুলিশ সদস্যকে প্রত্যাহার করে পুলিশ লাইন্সে সংযুক্ত (ক্লোজড) করা হয়েছে। এছাড়া লালমোহন সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো. জহুরুল ইসলামকে প্রধান করে ৩ সদস্য বিশিষ্ট একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে।

এমকে


মন্তব্য
জেলার খবর