ভেঙে পড়লেন নোরা

২৮ নভেম্বর ২০২২

বলিউড সুপারস্টার নোরা ফাতেহি। অভিনয়ে নাম লেখালেও খ্যাতি পেয়েছেন আইটেম গানে নেচে। নোরা আপাতত ফিফা বিশ্বকাপের গ্র্যান্ড ফ্যান ফেস্টিভ্যালের প্রস্তুতিতে নিয়ে ব্যস্ত। রিহার্সালের এক ঝলক ভিডিও প্রকাশ্যে এসেছে। তবে এরই মধ্যে অন্য একটি বিষয় নিয়ে আলোচনায় এ অভিনেত্রী। সম্প্রচারিত রিয়্যালিটি শো-র এক পর্বে চোখের পানি লুকোতে দেখা যায় নোরাকে। এক প্রতিযোগী তখন ‘বড়া পস্তাওগে’ গানে নাচছিলেন।

 

এ সময় অতীতের স্মৃতি মনেকরে আবেগপ্রবণ হয়ে পড়েন নোরা। তবে ব্যক্তিগত বিষয় জনসম্মুখে আনেন না। কিন্তু এ গান দেখে চুপ থাকতে পারেননি। তিনি বললেন, “আমার হৃদয় ছুঁয়ে গেল। অনেক আগের কথা মনে পড়ে গেল।”

 

প্রেমে প্রতারিত হয়েছিলেন নোরা। অঙ্গদ বেদীর সঙ্গে সম্পর্কে ছিলেন তখন। বিচ্ছেদের পর মুষড়ে পড়েছিলেন। পরে সেটি চাপা পড়ে যায় তার সক্রিয় কর্মজীবনে। তবে কিছু সুর কিছু স্মৃতি নিয়ে ফিরে ফিরে আসে। রিয়্যালিটি শো-র মঞ্চে তেমনই এক মুহূর্ত হঠাৎ ফিরে এসেছিল, সেই আবেগ গোপন করতে পারেননি নোরা।

 

নোরাকে শেষবার দেখা গিয়েছিল ‘থ্যাঙ্ক গড’-এ। আগামী দিনে ‘হান্ড্রেড পারসেন্ট’ ছবিতে জন আব্রাহাম, রিতেশ দেশমুখ ও শেহনাজ গিলের সঙ্গে গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা যাবে তাকে।


মন্তব্য
জেলার খবর