ব্রাজিলকে নিয়ে যা বললেন ডলি সায়ন্তনী

২৯ নভেম্বর ২০২২

দীর্ঘ সময় ধরে জনপ্রিয়তার শিখরে রয়েছেন ডলি সায়ন্তনী। তার অসংখ্য গান মানুষের মুখে মুখে। বিশ্ব যখন ফুটবল বিশ্বকাপের জ্বরে কাঁপছে, তখন তিনিও পিছিয়ে নেই। পছন্দের দল ব্রাজিলকে শুভকামনা জানাতে ভোলেননি। তার পছন্দের ফুটবলার নেইমারকে নিয়ে সামাজিক মাধ্যমে প্রশংসায় ভাসিয়েছেন।

 

তিনি জানান, “আমি সবসময় ব্রাজিলের সমর্থক। নেইমারের খেলা আমার সব থেকে ভালো লাগে। নিখুঁত তার পায়ের কারু কাজ। ফুটবল আর নেইমার যেন একজন আরেকজনের পরিপূরক। আমি মনে করি ব্রাজিল সত্যিকার অর্থেই নেইমারকে পেয়ে ধন্য। ধন্যবাদ ব্রাজিল দলকে বিশ্বকাপ-২০২২ সূচনা করেছে জয় দিয়ে। আমি মনে করি এবারের বিশ্বকাপের ট্রফি ব্রাজিলের হাতেই শোভা পাবে। আমি আগাগোড়াই ঘরকুনো মানুষ। পরিবার-পরিজনের মাঝে আমরা আনন্দ খুঁজে পাই। তাই বিশ্বকাপের খেলাগুলো নিজের বাসায় উপভোগ করবো।”

 

পরিবারের প্রায় সবাই ব্রাজিলের ভক্ত উল্লেখ করে তিনি আরো বলেন, “আমার তিন মেয়ের বড় দু’জন ব্রাজিলের সমর্থক। আর ছোট মেয়ে ফ্রান্স দলের সমর্থক। আমার বর ফাইজানও ব্রাজিল দলের ভক্ত। অবশ্য এরইমধ্যে অনেক বন্ধু-বান্ধব আমাকে নিমন্ত্রণ দিয়েছেন বিশ্বকাপের ফাইনাল খেলা দেখার জন্য। তরুণ-তরুণীদের মধ্যে বিশ্বকাপকে ঘিরে উৎসব উদ্দীপনা দেখতে পাই তাতে সত্যি ভীষণ ভালো লাগে। অবশ্য এটাও ঠিক বড় জায়ান্ট স্ক্রিনে বন্ধু-বান্ধব মিলে একসঙ্গে খেলা দেখার মজাই আলাদা। খেলা চলাকালীন দুই দলের  সমর্থকদের মধ্যে মিষ্টি মধুর তর্ক-বিতর্ক অন্যরকম ভালোবাসা জাগায়। মিউজিকের মতো ব্রাজিলের খেলায় ছন্দ রয়েছে। এ ছন্দের জন্যই ব্রাজিলকে এত ভালো লাগে।”


মন্তব্য
জেলার খবর