শোয়েব-সানিয়ার সংসারে ভাঙন! মুখ খুললেন সেই অভিনেত্রী

০১ ডিসেম্বর ২০২২

বিভিন্ন মাধ্যমে সানিয়া মির্জা ও শোয়েব মালিকের সংসারে ভাঙনের গুঞ্জন শোনা যাচ্ছে। অনেকেরই ধারণা ১২ বছরের সংসার হয়ত আর সামনে এগোবে না। তবে এ নিয়ে মুখ খোলেননি কেউই। যার কারণে শোয়েব-সানিয়ার সংসারে ভাঙনের সুর, এবার মুখ খুললেন সেই অভিনেত্রী। শোয়েবের সাথে তার কোনো রসায়ন নেই বলে স্পষ্ট জানিয়ে দিলেন।

 

শোয়ের সাথে প্রেমের গুঞ্জন নিয়ে তিনি বলেন, “এমন কোনো ব্যাপারই নেই। শোয়েব বিবাহিত এবং স্ত্রীকে নিয়ে বেশ খুশি আছে। ওদের দু’জনকে আমি সম্মান করি। শোয়েব আমার ভালো বন্ধু। আমি চাই ওরা খুশি থাকুক। এমন অনেক সম্পর্কও পৃথিবীতে হয়।”

 

পাকিস্তানের অভিনেত্রী আয়েশার সাথে ২০২১ সালে একটি ম্যাগাজিনের জন্য ফটো শুট করেন শোয়েব। বেশ ঘনিষ্ট হয়ে ছবি তোলেন তারা। সুইমিংপুলে ভেজা শরীরে আবেদনময়ী অনেক ছবি শুট করেন এ জুটি।

 

দুবাইতে আপাতত আলাদা বাড়িতে রয়েছেন, যেখানে আগে শোয়েবও থাকতেন।এরই মধ্যে এক ইনস্টাগ্রাম পোস্টে সানিয়া লিখেছেন, ‘‘ভাঙা হৃদয় কোথায় যায়? ঈশ্বর খুঁজতে।’’ আবার আরেকটি পোস্টে ছেলে ইজহানের সাথে ছবি পোস্ট করে সানিয়া লেখেন, ‘‘মুহূর্তগুলো বেশ কঠিনভাবে পার হচ্ছে।” তার এমন পোস্টের পরই গুঞ্জনের সূত্রপাত হয়।  

 

 

তাসমিয়া


মন্তব্য
জেলার খবর