মনে-প্রাণে চাই মেসির হাতে বিশ্বকাপ উঠুক: পূজা চেরী

০৫ ডিসেম্বর ২০২২

বিশ্বজুড়ে বিশ্বকাপের উৎসব চলছে। ফুটবল উৎসবে পিছিয়ে নেই বাংলাদেশের চলচ্চিত্র জগত। সময়ের জনপ্রিয় নায়িকা জানালেন তার পছন্দের ফুটবলার ও দলের কথা।

 

পূজা মেসির বড় একজন ভক্ত উল্লেখ করে বলেন, “যখন থেকে ফুটবল খেলা দেখি তখন, থেকেই আর্জেন্টিনা করি। আমার দল এই একটাই। সেকেন্ড কোনো দলও নাই। এ নিয়ে আর কোনো কথা হবে না। আর্জেন্টিনা এবার বিশ্বকাপে শুরুর খেলায় হেরেছে। কিন্তু তারপরের খেলা থেকেই গর্জে উঠেছে। বিশেষ করে মেসি প্রতি খেলাতেই ভালো খেলেছেন। আর এমনিতেও কিন্তু মেসি আমার ক্রাশ। তার খেলা, স্টাইল আমার দারুণ লাগে। সর্বশেষ খেলায় মেসির গোলের ওপর ভর করেই আর্জেন্টিনা কোয়ার্টার ফাইনালে পৌঁছেছে। এইখেলায় প্রথম থেকে শেষ পর্যন্ত ম্যাজিক ছড়িয়েছেন মেসি। আমার শত কাজ থাকলেও এবার আর্জেন্টিনার খেলা মিস করছি না। অন্য দল নিয়ে আমার কোনো মাথাব্যথা নেই।”

 

পূজা আরো বলেন, “তবে আর্জেন্টিনা এবার বিশ্বকাপ নেক সেটা মনে প্রাণে চাই। অন্তত এবার মেসির হাতে বিশ্বকাপটা শোভা পাক। ফুটবলে আসলে মাঠের খেলাটাই হচ্ছে আসল। তাই এ নিয়ে বেশি তর্ক করা যাবে না। মাঠে বল গড়ালেই বোঝা যায় কে বেশি ভালো খেলে। তবে আর্জেন্টিনাকে বিশ্বকাপ জিততে হলে মেসির পাশাপাশি অন্য খেলোয়াড়দেরও সহযোগিতা প্রয়োজন। টিমওয়ার্ক না হলে ফুটবলে জেতা যায় না। আশা করবো এবার বিশ্বকাপটা মেসির হাতেই উঠবে।”


মন্তব্য
জেলার খবর