নুডুলস পার্টি আয়োজন নিয়ে সংঘর্ষ, যুবকের মৃত্যু

০৭ ডিসেম্বর ২০২২

ভোলা প্রতিনিধি:

ভোলায় নুডুলস পার্টির আয়োজনকে কেন্দ্র করে সংঘর্ষে আহতদের মধ্যে হৃদয় (২১) নামের এক যুবক মারা গেছে। বুধবার (৭ ডিসেম্বর) সকালে স্থানীয় একটি পুকুর থেকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে তাকে মৃত ঘোষণা করে চিকিৎসক। তার আগে মঙ্গলবার রাতে ভোলা সদর উপজেলার ধনিয়া ইউনিয়নের চেওয়াখালী গ্রামে হাতাহাতির ঘটনায় হৃদয়সহ ৮ জন আহত হয়। ফুটবল বিশ্বকাপের একটি ম্যাচের খেলা দেখার সময় এ নুডুলস পার্টির আয়োজন করা হয়েছিল।

হৃদয়  চেওয়াখালী গ্রামের বাসিন্দা মো. ইব্রাহীমের ছেলে। জানা যায়, গত ৩ ডিসেম্বর সন্ধ্যায় চেওয়াখালীর রুবেলের দোকান এলাকায় বিশ্বকাপের একটি ম্যাচ দেখার সময় ৩০ টাকা করে চাঁদা তুলে নুডুলস পার্টির আয়োজন করেন স্থানীয় যুবক তালহা, আসিক, হৃদয় ও রুবেল। এতে অংশ নেন ওই এলাকার আকবর, ইয়ামিন, মহিউদ্দিন, নয়ন, সাহাবুউদ্দিন ও অলি নামের কয়েক যুবক। নডুলস রান্নার জন্য লাকড়ি আনা নিয়ে তাদের মধ্যে বাগবিতণ্ডার এক পর্যায়ে হাতাহাতির ঘটনা ঘটে। এর জের ধরে মঙ্গলবার রাতেও তাদের মধ্যে সংঘর্ষ হয়। এতে উভয়পক্ষের অন্তত ৮ জন আহত হয়। স্থানীয়রা গুরুত্বর আহতদের ভোলা সদর হাসপাতালে ভর্তি করেন। অন্যরা স্থানীয়ভাবে চিকিৎসা নেন।

এদিকে বুধবার ভোরের দিকে আহত হৃদয় ঘর থেকে বের হয়ে পুকুরে যায়। পরে তার চিৎকার শুনে স্থানীয়রা সেখানে যায়। এ সময় তাকে পড়ে থাকতে দেখেন তারা। সেখান থেকে তাকে ভোলা সদর হাসপাতালে নিয়ে যায় স্থানীয়রা। এরপরই হাসপাতালের চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

ভোলা সদর মডেল থানার ওসি মো. শাহীন ফকির বলেন, এ ঘটনায় নিহতের পরিবারের পক্ষ থেকে মামলার প্রস্তুতি চলছে। এছাড়াও হাসপাতালে আহতরা পুলিশের নজরদারিতে চিকিৎসা নিচ্ছেন।

 

এমকে


মন্তব্য
জেলার খবর