পুষ্পা-২ এর শুটিং শুরু এ মাসেই

১১ ডিসেম্বর ২০২২

পুষ্পার প্রথম কিস্তি দুর্দান্ত ব্যবসা করেছে। বক্স অফিসে সাড়া ফেলতে সক্ষম হয়েছে এটি। এবার এর ২য় কিস্তি নির্মানের তোড়জোড় চলছে। কিন্তু নায়কের জন্যই নাকি শুটিং শুরুতে দেরি হচ্ছে। এমনই অভিযোগ সুপার স্টার অল্লু অর্জুনের বিরুদ্ধে।

 

কিছু দিন আগেই ‘পুষ্পা ২’-এর খবর জানতে চেয়ে রাস্তায় নেমে বিক্ষোভ দেখিয়েছিলেন দেশ-বিদেশের জনতা। শেষমেশ খবর মিলল। রাশিয়া থেকে ফিরেছেন অল্লু অর্জুন। প্রযোজনা সংস্থা সূত্রে খবর, পুরোদমে শুটিং শুরু হবে ১২ ডিসেম্বর থেকে।

 

 ‘পুষ্পা: দ্য রাইজ়’-এর সিক্যুয়েল ‘পুষ্পা: দ্য রুল’-এর জন্য উদগ্রীব হয়ে আছেন দর্শক। বহু দিন আগে ছবির কথা ঘোষণা হলেও কাজ শুরু হওয়ার খবর মেলেনি। যার পরই দর্শকদের একাংশের ধৈর্যচ্যুতি হয়। প্রযোজক নবীন ইয়ারনেনি জানিয়েছিলেন, অক্টোবরের ২০ থেকে ৩০ তারিখের মধ্যে শুটিং শুরু হবে হায়দরাবাদ থেকে। তারপর জঙ্গলে যাওয়া। তারপর অন্যান্য জায়গায়। সেই মতো শুরুটা হলেও ‘পুষ্পা: দ্য রুল’-এর কাজ বিশেষ এগোয়নি। কারণ, নায়ক অল্লু নিজেই ব্যস্ত হয়ে পড়েছিলেন। প্রযোজকের ঘনিষ্ঠ এক ব্যক্তি বললেন, “রাশিয়ায় ছবির প্রচার সেরে মাঝরাতে দেশে ফিরেছেন অল্লু অর্জুন। কোনো বিরতি নেবেন না আর। সরাসরি সেটে গিয়ে কাজ শুরু করবেন। আগামী ১৫ দিন তার একটানা শুটিং পড়েছে।” এরপর তিনিই জানান, ডিসেম্বরের ১২ তারিখ থেকে হায়দরাবাদে শুটিং শুরু হবে, যেমন কথা ছিল। নির্বিঘ্নেই শেষ হবে কাজ।

 

 


মন্তব্য
জেলার খবর