একসাথে পরমব্রত-ঊষসী-অর্জুন

১৩ ডিসেম্বর ২০২২

ওপর বাংলার জনপ্রিয় তিন অভিনেতাকে একসাথে একই ছবিতে দেখা যাবে। তারা হলেন পরমব্রত চট্টোপাধ্যায়, ঊষসী রায় ও অর্জুন চক্রবর্তীক। নতুন পরিচালক অরিত্র সেনের ‘প্রান্তিক’ ছবিতে দেখা যাবে তাকে। তার পরিচালিত ‘ঘরে ফেরার গান’, ‘শহরের উষ্ণতম দিনে’ ছবিগুলি মুক্তির অপেক্ষায় রয়েছে। এর মধ্যেই নতুন ছবির কাজ শুরু করে দিলেন অরিত্র। ছবির সম্ভাব্য নাম ‘প্রান্তিক’।

 

সোমবার থেকে শুরু হয়ে গিয়েছে ছবির কাজ। কিন্তু সবটাই গোপনে। কোনওটাই ফাঁস হওয়ার জো নেই। স্টুডিয়োপাড়ার অন্দরের গুঞ্জন,অরিত্রর এই ছবিতেও দেখা যাবে পরমব্রত চট্টোপাধ্যায়কে। সঙ্গে দেখা যাবে ঊষসী রায় এবং অর্জুন চক্রবর্তীকেও। আপাতত কলকাতাতেই হচ্ছে ছবির শুটিং।

 

তবে ছবির কাহিনীর বিষয়ে এখনই কিছু খোলাসা করা হয়নি। এ বিষয়ে প্রযোজনা সংস্থা কিংবা কলাকুশলীর তরফ থেকে এখনও পর্যন্ত কিছুই জানা যায়নি। তবে আবারও যে অন্যরকম বিষয় নিয়ে তৈরি হতে চলেছে নতুন এ বাংলা ছবি, আন্দাজ করা যায়। পরমব্রতর সঙ্গে এর আগেও কাজ করেছেন অরিত্র। তবে ঊষসী এবার প্রথম । বড় পর্দায় যদিও নতুন মুখ নায়িকা। কিছুদিন আগেই ঋত্বিক চক্রবর্তীর সঙ্গে নায়িকার আরও একটি কাজের ঘোষণা হয়েছে। এ নতুন ছবিতে এ তিন অভিনেতাকে ঠিক কেমনভাবে দেখা যাবে, এখন তারই অপেক্ষা।

 

সূত্র : আনন্দবাজার পত্রিকা


মন্তব্য
জেলার খবর