ছবির প্রচারে গেলেন না আলিয়া

১৩ ডিসেম্বর ২০২২

আলিয়া ভাট অভিনীত ‘গঙ্গুবাঈ কাথিয়াওয়াড়ি’ নিয়ে লস এঞ্জেলেস পাড়ি দেবেন পরিচালক সঞ্জয় লীলা ভন্সালী। হিন্দি ছবির প্রচারকে আর এক ধাপ এগিয়ে নিয়ে যেতে চান তিনি। কিন্তু জানালেন, যাবেন একাই। আলিয়াকে এখন আর এর মধ্যে টানবেন না।

 

সম্প্রতি লন্ডনে ছিলেন সঞ্জয়। ব্রিটিশ অ্যাকাডেমি অফ ফিল্ম অ্যান্ড টেলিভিশন আর্টস(বাফটা)-এ ঐতিহাসিক ছবির প্রদর্শনী চলছিল। সেখানেই ‘গঙ্গুবাঈ কাথিয়াওয়াড়ি’ নিয়ে উপস্থিত হয়েছিলেন পরিচালক। বিশ্বের দরবারে ছবিটি উপস্থাপন করার সময় স্বাভাবিকভাবেই অভিনেত্রী আলিয়ার কথা ওঠে। সঞ্জয় নিজেই জানান, সদ্য সন্তানের মা হয়েছেন আলিয়া। দায়িত্ব ফেলে আসতে পারেননি তাই।

 

গত ৬ নভেম্বর জন্ম হয় রণবীর কপূর ও আলিয়ার কন্যা রাহার। সবে এক মাস হলো নবজাতকের বয়স। তাকে লালন-পালনের জন্য আপাতত কাজ থেকে বিরতি নিয়েছেন আলিয়া। কিন্তু সঞ্জয়ের মনে পড়ে যায়, ২০০৭ সালে তার পরিচালিত ছবি ‘সাওয়ারিয়া’ দিয়েই বলিউডে পা রেখেছিলেন রণবীর। সেই রণবীর এখন পিতৃসুখে আত্মহারা। তবে কাজ এগিয়ে রাখছেন পরিচালক। লন্ডনের পর এবার আমেরিকায় ছবির মাহাত্ম্য ছড়িয়ে দেওয়ার পালা।

 

সম্প্রতি এক সাক্ষাৎকারে সঞ্জয় বললেন, “লন্ডনে ছবির প্রচারে গিয়ে মন খারাপ লাগছিল। আলিয়া থাকলে কত ভালো হত! আমাকে সবাই জিজ্ঞাসা করছিলেন ওর কথা। কেন আসতে পারেনি বোঝালাম তাদের। কিন্তু নিজেও ভাবছিলাম, ইশ! যদি আসত! কিন্তু এখন ওর কেবল বাচ্চাকেই সময় দেওয়া উচিত।”


মন্তব্য
জেলার খবর