বাবা হচ্ছেন রামচরণ

১৩ ডিসেম্বর ২০২২

অবশেষে সন্তানের বাবা হওয়ার সুখবর জানিয়েছেন ভারতের দক্ষিণী সিনেমার নায়িকা রামচরণ। বিবাহিত জীবনে ১০ বছর পার করেছেন রামচরণ ও তার স্ত্রী উপাসনা। তবে যে প্রশ্নটা এ তারকা দম্পতিকে বার বার শুনতে হয়েছে, কবে সন্তানের বাবা-মা হবেন তাঁরা? সেই সময় সকলের কৌতূহল নিরসন করতে অভিনেতার স্ত্রী জানিয়েছিলেন, যে ভাবে জনসংখ্যা বাড়ছে, সন্তান নেওয়ার কোনো পরিকল্পনা নেই তাঁদের। কিন্তু এ ঘটনার মাস ছয়েক কাটতে না কাটতে এল সুখবর। খুব শীঘ্রই বাবা-মা হতে চলেছেন রামচরণ-উপাসনা। সোমবার অভিনেতার বাবা চিরঞ্জীবী এ সুখবর ভাগ করে নেন সকলের সঙ্গে।

 

চিরঞ্জীবী নিজের টুইটার অ্যাকাউন্টে লেখেন, ‘‘আমি এটা জানাতে পেরে আনন্দিত। হনুমানজির কৃপায় রামচরণ ও তার স্ত্রী উপাসনা তাদের প্রথম সন্তানের অপেক্ষা করছে। ভালবাসা ও কতৃজ্ঞতা পরিবারের তরফ থেকে।’’

 

বাবা চিরঞ্জীবীর লেখা পোস্টটি শেয়ার করেন রামচরণ। মুহূর্তের মধ্যে ছড়িয়ে পড়ে এ খবর। তাদের অনুরাগীরা বেজায় খুশি। নিজেদের আনন্দ প্রকাশ করে অনুরাগীরা লেখেন, ‘‘শুভেচ্ছা আন্না।” কেউ লেখেন, ‘‘খুব শীঘ্রই আরও এক তারকা ভূমিষ্ঠ হতে চলেছে।” ১০ জুন বিয়ের দশম জন্মদিন উদ্‌যাপন করতে স্ত্রী উপসানকে নিয়ে বিদেশে যান অভিনেতা। বিশেষ দিনটিতে উপাসনাকে নিয়ে কোথায় গিয়েছিলেন, তা জানাননি তিনি।

 

 

সূত্র: আনন্দবজার


মন্তব্য
জেলার খবর