চঞ্চলের বাবা গুরুতর অসুস্থ, নেওয়া হলো হাসপাতালে

১৫ ডিসেম্বর ২০২২

মন ভালো নেই চঞ্চল চৌধুরীর। তার ৯০ বছরের বৃদ্ধ বাবা হাসপাতালে। গুরুতর অসুস্থ। মা-বাবা অসুস্থ থাকলে কোনও সন্তানের কি ভাল লাগে? কলকাতা চলচ্চিত্র উৎসবে প্রদর্শিত হবে অভিনেতার জীবনের অন্যতম চর্চিত ছবি ‘হাওয়া’। এক দিকে যেমন নিজের ছবি দর্শককে দেখানোর আনন্দ। অন্যদিকে, আবার সবচেয়ে কাছের মানুষের অসুস্থতা। এক টালমাটাল পরিস্থিতির মধ্যে দিয়ে যাচ্ছেন অভিনেতা। বৃহস্পতিবার চঞ্চলের লেখায় ফুটে উঠল তাঁর আবেগ।

 

অভিনেতা ফিরে গেলেন ছেলেবেলায়। যখন তাঁর পরিচয় ছিল শুধু মাত্র রাধা গোবিন্দ চৌধুরীর ছেলে হিসাবেই। সেই জন্য বিশেষ সমাদরও জুটত। বাবা প্রধানশিক্ষক হওয়ার সুবাদে তিনি স্কুলের সব কিছুকেই নিজের একান্ত বলে ভাবতেন। কিন্তু সময়ের হিসাবে চাকা ঘুরেছে। বর্তমানে একডাকে চঞ্চলকে সবাই চেনে। শুধু ওপার বাংলায় নয়, এ পার বাংলায়ও অভিনেতার বেশ নামডাক।

 

বৃহস্পতিবার সকালে সেই ভাবনাগুলিই যে মাথায় ভিড় করে আসছিল চঞ্চলের, তা বোঝা গেল অভিনেতার লেখায়। তিনি লেখেন, “বাবাকে এক দিন জিজ্ঞেস করেছিলাম, ছোটবেলা থেকে তোমার পরিচয়ে পরিচিত হয়ে এসেছি। এখন যখন তোমাকে কেউ চঞ্চল চৌধুরীর বাবা বলে চেনে, তোমার কেমন লাগে? বাবা কোন উত্তর না দিয়ে আমার দিকে শুধু ভেজা চোখে কিছু ক্ষণ তাকিয়ে ছিলেন। তাঁর সেই গর্বিত মুখটা দেখে, আমার চোখ দুটো ঝাপসা হয়ে গিয়েছিল।”

 

তাই বাবার অসুস্থতা আরও ভারাক্রান্ত করেছে চঞ্চলকে। লিখলেন,“আমি ভালো নেই।” বাবা যেন সুস্থ হয়ে যান, সৃষ্টিকর্তার কাছে আপাতত এটাই প্রার্থনা চঞ্চলের।


মন্তব্য
জেলার খবর