পরিচিতের কাছ থেকে উরফিকে ধর্ষণ-খুনের হুমকি

১৯ ডিসেম্বর ২০২২

ভারতীয় সিনেমার আলোচিত অভিনেত্রী উরফি জাভেদ। অভিনয়ের চেয়ে ভিন্ন কারণে আলোচনায় থাকেন বেশি। প্রতিনিয়ত কোনো না কোনো কারণে আলোচনায় থাকতে পছন্দ করেন এ নায়িকা। সাজ-পোষাকের কারণে সবচেয়ে বেশি আলোচনায় এসেছেন।

 

উদ্ভট আর অর্ধ উলঙ্গ পোষাকের কারণে সবচেয়ে বেশি আলোচনায় এসেছেন তিনি। প্রতিনিয়ত কটাক্ষের শিকার এ নায়িকা। তার ছবি ঘিরে নানারকম রিরূপ মন্তব্য মানুষের। এবার রীতিমতো খুনের হুমকি পেলেন এ নায়িকা। রবি রঞ্জন গিরি নামক এক ব্যক্তি তাকে খুন ও ধর্ষণের দিয়েছেন। সেই ব্যক্তি অবশ্য উরফির পরিচিত মানুষ। সম্প্রতি নিজের টুইটার অ্যাকাউন্টে সে কথা জানান তিনি।

 

রবি রঞ্জন গিরি উরফির পূর্ব পরিচিত। পেশায় রবি জমি-বাড়ি কেনাবেচার সঙ্গে যুক্ত। বিগত কয়েক দিন ধরেই তিনি উরফিকে অশ্লীল বিভিন্ন অডিও বার্তা পাঠাচ্ছেন। ধর্ষণ ও খুনের হুমকিও দিচ্ছেন। এমনকি, ওই ব্যক্তি মোবাইল নম্বর বদল করে উরফিকে প্রতিদিনই বিরক্ত করছিলেন। অবশেষে আর কোনো পথ না গোরেগাঁও থানায় ওই ব্যক্তির বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করেছেন উরফি।

 

তবে তাতে পরিস্থিতির পরিবর্তন ঘটেনি। ঘটনা বাড়াবাড়ির দিকে গড়াচ্ছে দেখে বৃহস্পতিবার টুইট করেন উরফি। সেখানেই ট্যাগ করেন মুম্বই পুলিশ ও মুম্বই পুলিশের কমিশনারকে।

 

উরফি লেখেন, ‘‘কয়েক দিন ধরেই আমি ধর্ষণ ও খুনের হুমকি পাচ্ছি। নিত্যনতুন নম্বর থেকে ফোন করে আমাকে হুমকি দিচ্ছেন ওই ব্যক্তি। আমি এ মুহূর্তে ভারতে না থাকার কারণে থানায় গিয়ে অভিযোগ জানাতে পারছি না। তবে এখানে ওই ব্যক্তির ছবি দিচ্ছি যাতে সকলে সচেতন হতে পারেন।’’

 

 

দ্রুততার সঙ্গে উরফির এ টুইটের উত্তর দেয় মুম্বাই পুলিশ। ইতোমধ্যেই গোরেগাঁও থানায় অভিযুক্তের বিরুদ্ধে পুলিশ এফআইআর দায়ের করেছে। আপাতত অভিযুক্তের খোঁজ শুরু করেছে পুলিশ।


মন্তব্য
জেলার খবর