তালা কেটে তিন দোকানে চুরি

২৩ ডিসেম্বর ২০২২

চাটমোহর (পাবনা) প্রতিনিধি:

পাবনার চাটমোহরে তালা কেটে তিন দোকানের মালামাল চুরি করা হয়েছে। কাটেঙ্গা বউ বাজার এলাকায় গত রাতে এ ঘটনা ঘটে। এতে আর্থিক ক্ষতির পরিমাণ একত্রে চার লাখের বেশি, ভুক্তভোগী দোকানিদের দেওয়া হিসাব বলছে এ কথা। দোকান তিনটির মধ্যে একটি জুয়েলার্স, একটি জুয়েলার্স কাম ইলেক্ট্রনিক্স অ্যান্ড হার্ডওয়্যার ও একটি গার্মেন্টেস রয়েছে। স্থানীয় বাসিন্দা সাগর হোসেন, শাহজালাল হোসেন ও সাইফুল ইসলাম এ দোকান তিনটির একক মালিক। এদিকে এক রাতে তিন দোকানে চুরির ঘটনায় স্থানীয় ব্যবসায়ী ও বাসিন্দাদের মধ্যে ‘চোর আতঙ্ক’ বিরাজ করছে।

প্রাপ্ত তথ্য বলছে, সকালে দোকান খুলতে এসে নিজেরাই চুরির ঘটনাটি জানতে পারেন ভুক্তভোগীরা। জুয়েলার্স কাম হার্ডওয়্যারের দোকান থেকে এক ভরি স্বর্নালঙ্কার, ৬০ ভরি রুপা ও ৬ কয়েল বৈদ্যুতিক তার চুরি করা হয়েছে। গার্মেন্টেসের দোকান থেকে শাড়ি, লুঙ্গি, থ্রি-পিচ, জুতা,সেন্ডেল চুরি হয়েছে। বাকি জুয়েলার্সের দোকান থেকে দেড় ভরি স্বর্ণালঙ্কার,৮০ ভরি রুপার গহনা চুরি করা হয়েছে।

ওদিকে চুরির ঘটনা জানাজানি হওয়ার পরে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। তবে এ ঘটনায় কাউকে আটক বা চুরি যাওয়া মালামাল উদ্ধারের খবর পাওয়া যায়নি।

 

এমকে


মন্তব্য
জেলার খবর