মদের ব্যবসা শুরু করছেন শাহরুখপুত্র

২৫ ডিসেম্বর ২০২২

বড়দিনের ছুটিতে পরিবারের সঙ্গে থাকছেন না শাহরুখ-পুত্র আরিয়ান খান। শনিবার দুপুরে তাকে ব্যাগপত্র নিয়ে মুম্বাই বিমানবন্দরে দেখা গেল। সঙ্গে দেহরক্ষীরা থাকলেও পরিবারের কেউ ছিলেন না। একাই গাড়ি থেকে নামলেন আরিয়ান। পরনে কালো টি-শার্ট, তার উপর কালো জ্যাকেট। নীচে ছেঁড়াফাটা জিনস। বিমানবন্দরের ভিতরে ঢুকে যাওয়ার আগে ক্যামেরায় পোজ দিলেন তিনি। তাকে দেখে আপ্লুত আশপাশের মানুষ। বিমানবন্দরের নিরাপত্তারক্ষীদের উদ্দেশেও সেলাম ঠুকলেন তারকাসন্তান।

 

সেই ভিডিও ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। আরিয়ানের সেলাম করার ভঙ্গিতে চোখের কোন চিকচিক করে উঠল শাহরুখ-ভক্তদেরও। কেউ কেউ মন্তব্য করলেন, “বাপ কা বেটা। বাবার মতোই মানবদরদী, বিনয়ী হয়েছে সে-ও।”

 

কেউ আবার লিখলেন, “শাহরুখও তার অনুরাগীদের এভাবেই সম্মান করেন।” একাংশের অনুমানে আইপিএলের নিলামের কাজের দায়িত্ব রয়েছে তার উপর, তাই মুম্বাই ছেড়ে যাচ্ছেন খেলার আগে আগে।

 

অভিনয়ে আসবেন শীঘ্রই, এমনই শোনা যাচ্ছে। পাশাপাশি, মদের ব্যবসা শুরু করেছেন আরিয়ান। আরিয়ানের নতুন সংস্থা আপাতত শুধুই ভদকা প্রস্তুত করবে। অনেক দিন ধরেই ব্যবসার পরিকল্পনা ছিল আরিয়ানের। এতে কি পরিবারের মত রয়েছে?

 

এমন প্রশ্নে আরিয়ান বলেন, “আমার বাড়িতে সকলের স্বাধীনতা আছে। যে যার নিজের ইচ্ছা মতো কাজ করতে পারে। আমার বাবা অভিনেতা, কিন্তু তার ভিএফএক্স সংস্থা আছে। আর মায়ের ঘর সাজানোর একটি ডিজাইনার ব্র্যান্ড আছে। ফলে আমার এ পরিকল্পনাতেও তাদের মত রয়েছে।”


মন্তব্য
জেলার খবর