পরিবারের কারণে সম্পর্ক ভাঙল ঝিলিকের

২৬ ডিসেম্বর ২০২২

শিশু অভিনেতা হিসেবে আত্মপ্রকাশ হয় তিথি বসুর। চরিত্রটা মানুষের মনে এতোটাই দাগ কেটেছিল যে তিথির চেয়ে ঝিলিক নামে বেশি পরিচিত লাভ করেন। ছোট্ট শিশুটি এখন আর ছোট নেই। পরিণত বয়সে এস পৌঁছেছেন। দেবাযুধ পালের সাথে সম্পর্কেও জড়ান। তবে সম্প্রতি তাদের সম্পর্কের বিচ্ছেদের কথা জানিয়েছেন এ অভিনেত্রী।

 

সামাজিক মাধ্যমে তিথি লিখেছেন, “আমি আর দেবাযুধ মিলে এ সম্পর্কটাকে আর না এগিয়ে নিয়ে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছি।”

 

 

হঠাৎ কী কারণে এমন সিদ্ধান্ত নিলেন তারা? গণমাধ্যমের এমন প্রশ্নের জবাবে তিথি জানান, “আমাদের সব ঠিকই ছিল। কিন্তু সম্পর্কের মধ্যে যখন পরিবার ভীষণ ভাবে হস্তক্ষেপ করা শুরু করে, তখনই সব ঘেঁটে যায়। আমাদের ক্ষেত্রেও তাই হয়েছে। এবারে বিষয়টা খুব খারাপ একটা জায়গায় এসে দাঁড়িয়েছে। তাই আর ঠিক হওয়ার নয় এ সম্পর্কটা।”

 

প্রায় সাড়ে চার বছর সম্পর্কে ছিলেন তারা। সেই কলেজ জীবন থেকে শুরু। একই কলেজে মনস্তস্ত্ব নিয়ে পড়াশোনা করেছেন তারা। একসঙ্গে একটি ইউটিউব চ্যানেলও খুলেছেন তারা। মাঝেমাঝেই বাইক নিয়ে বেরিয়ে পড়তেন ঘুরতে। নিজেদের চ্যানেলে সেই সব ভিডিও ভাগ করেও নিয়েছেন। এখন সবটাই আলাদা। আর এ সম্পর্ক জোড়া লাগার নয়, এমনটাই বক্তব্য তিথির। পড়াশোনা শেষ। দেবায়ুধ আপাতত ব্যস্ত নিজের ক্রিকেট নিয়ে। তিথি আবারও পর্দায় ফিরতে চান। চলছে তারই প্রস্তুতি।


মন্তব্য
জেলার খবর