নড়াইলে গরু চোর সন্দেহে ২ জনকে পিটিয়ে হত্যা

২৬ ডিসেম্বর ২০২২

নড়াইল প্রতিনিধি:

নড়াইল সদর উপজেলার বীড়গ্রামে গরু চোর সন্দেহে দু’জনকে পিটিয়ে হত্যা করেছে বিক্ষুব্ধ গ্রামবাসী। রোববার (২৫ ডিসেম্বর) গভীর রাতে এ ঘটনা ঘটে।  সোমবার সকালে ওই গ্রামের সরিষা ক্ষেত থেকে তাদের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এর মধ্যে এক ব্যক্তির জাতীয় পরিচয়পত্র দেখে তাকে শনাক্ত করেছে পুলিশ। অপরজনকে শনাক্ত করা যায়নি।

পরিচয় পাওয়া ব্যক্তির নাম আসাদুল শেখ (৩৫)। তার বাড়ি বাগেরহাটের ফকিরহাট উপজেলার জাড়িয়া বারুইডাঙ্গা গ্রামে।

পুলিশ ও এলাকাবাসী জানান, রোববার দিনগত রাত আড়াইটার দিকে বীড়গ্রামের রেমন্ত বিশ্বর রেবোর দু’টি গরু গোয়ালঘর থেকে খুলে নিয়ে যায় চোর। গৃহকর্তা বিষয়টি টের পেয়ে পাড়া-প্রতিবেশিকে জানান। সঙ্গে সঙ্গে মোবাইল ফোনের মাধ্যমে পাশের মুশুড়ি, বিজয়পুর ও উজিরপুর এলাকার মানুষকেও ঘটনাটি জানানো হয়। এরপর তিন গ্রামের শতাধিক মানুষ একত্রিত হয়ে সন্দেহভাজন ওই দু’জনকে গণপিটুনি দিতে শুরু করেন, একপর্যায়ে তাদের মৃত্যু হয়।

নড়াইলের অতিরিক্ত পুলিশ সুপার কামরুজ্জামান বলেন, সম্প্রতি নড়াইল সদর ও লোহাগড়া উপজেলায় গরু চুরির ঘটনা বৃদ্ধি পেয়েছে। এ সব ঘটনায় ক্ষুব্ধ এলাকাবাসীকে পাহারার ব্যবস্থা করতে বলা হয়েছিল। রোববার রাতে গরু চুরি করতে আসা দুজনকে গণপিটুনি দিয়ে মেরে ফেলেন এলাকাবাসী। চোরেরা ফেরিওয়ালা সেজে গরু চুরি করছে। এ ঘটনায় আইনগত পদক্ষেপ নেয়া হচ্ছে।

ফরহাদ খান/এমকে


মন্তব্য
জেলার খবর