অজয়-কাজল কন্যার ভিডিও ভাইরাল

২৭ ডিসেম্বর ২০২২

বলিউড সুপার স্টার অজয় দেবগন ও কাজলের মেয়ে নায়শা। সম্প্রতি সামাজিক মাধ্যমে নায়শার একটি ভিডিও ভাইরাল হয়েছে। এতে নায়সার পরনে গোলাপী রঙের পোশাক। জড়িয়ে আছেন ঘনিষ্ট বন্ধু অরহানের হাত ধরে হেঁটে যাচ্ছিলেন। তবে তাকে দেখে সাদামাটা মনে হচ্ছিল না। আবেদনময়ী ভঙ্গিমায় দুজনেই নজর কাড়েন সোশ্যাল মিডিয়ায়, যা কয়েক ঘন্টার মধ্যে ভাইরাল হয়ে যায়।

 

মূলত, ক্রিসমাস উপলক্ষে একটি পার্টিতে গিয়েছিলেন অজয়-কাজল দম্পতির কন্যা নায়সা। শুধু নায়সা নয়, এ পার্টিতে আরো উপস্থিত হয়েছিলেন— সাইফ আলী খানের পুত্র ইব্রাহিম আলী খান, শ্রীদেবীর ছোট কন্যা খুশি কাপুর প্রমুখ। এ পর্যন্ত সবকিছু ঠিকই ছিল। কিন্তু বন্ধুর সঙ্গে ধারণ করা নায়সার ভিডিওটি সমালোচনার জন্ম দিয়েছে। কারণ নেটিজেনদের দাবি— মাতাল অবস্থায় ক্যামেরাবন্দি হয়েছেন নায়সা। নেটিজেনদের একজন কমেন্ট বক্সে লিখেছেন- সংগ্রাম করে বাবা-মা খ্যাতি তৈরি করেছেন।

 

আর সেই খ্যাতি তাদের সন্তান এই ১৫ সেকেন্ডের ভিডিও দিয়ে ধ্বংস করে দেয়। বলিউডের অন্যতম জনপ্রিয় তারকা দম্পতি অজয় ও কাজল। তাদের দুই সন্তান- নায়সা ও যুগ। সিঙ্গাপুরের ইউনাইটেড ওয়ার্ল্ড কলেজ অব সাউথ ইস্ট এশিয়াতে লেখাপড়া করছেন নায়সা।

 


মন্তব্য
জেলার খবর