চাটমোহরে সীমানা বেড়া দেওয়া নিয়ে মারামারি, যুবলীগ নেতার প্রাণহানি

৩০ ডিসেম্বর ২০২২

চাটমোহর (পাবন) প্রতিনিধি:

পাবনার চাটমোহরে বিরোধপূর্ণ একটি জমিতে সীমানা বেড়া দেওয়ার সময় সংশ্লিষ্ট দুই পক্ষের মারামারির ঘটনায় আনিসুর রহমান আনিস নামে যুবলীগের এক নেতার প্রাণহানি ঘটেছে। এ ঘটনায় আহত হয়েছে ৫-৭ জন। শুক্রবার (৩০ ডিসেম্বর) দুপুরে প্রভাকরপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

এদিকে এ ঘটনায় তিন জনকে আটক করেছে পুলিশ। ঘটনার পর এলাকায় থমথমে পরিবেশ বিরাজ করছে। পঞ্চাশোর্ধ্ব বয়সী আনিসুর রহমান পার্শ্বডাঙ্গা ইউনিয়ন যুবলীগের সহসভাপতি ছিলেন, তার বাড়ি প্রভাকরপাড়া গ্রামেই। আহতদের মধ্যে হাসপাতালে ভর্তিকৃতরা হচ্ছেন- প্রভাকরপাড়া গ্রামের বাসিন্দা মনসের আলী, আসলাম হোসেন, জাকিরুল ইসলাম, নাহিদ ইসলাম এবং আয়নুল হক। বাকিরা স্থানীয়ভাবে চিকিৎসা নিয়েছেন। আটকরা হচ্ছেন- আয়নুল হক, জাহিদুল ইসলাম ও সরোয়ার হোসেন।

জানা গেছে, মারামারি শুরু হওয়ার আগে বিরোধপূর্ণ জমিটিতে বেড়া দিচ্ছিলেন আনিসুর রহমান। বিষয়টি জানতে পেরে নিজেদের লোকজন নিয়ে আয়নুল হক ঘটনাস্থলে যায়। সেখানে বেড়া দেওয়া, না দেওয়া নিয়ে দুই পক্ষের মধ্যে ঝগড়া লাগে। এরপর শুরু হয় মারামারি। জমিটি নিয়ে দীর্ঘদিন হচ্ছে আনিসুর রহমান ও আয়নুল হকের মধ্যে বিরোধ চলছে বলে জানায় স্থানীয়রা।

এমকে

 

 


মন্তব্য
জেলার খবর