সুখবর দিলেন পরীমণী

০৩ জানুয়ারী ২০২৩

ঢাকাই সিনেমার আলোচিত নায়িকা পরীমণি। অভিনয়ের চেয়ে ভিন্ন কর্মকাণ্ডের কারণে আলোচনায় ছিলেন বেশি। মাদককাণ্ড, বিয়ে, সন্তান এবার বিচ্ছেদ নিয়ে ফের আলোচনায় পরী। অথচ গেল বছরের শুরুর দিকেই  অভিনেতা শরিফুল রাজকে বিয়ের কথা জানিয়ে তারকা ও শুভাকাঙ্ক্ষীমহলে ‘হ্যাপি কাপল’ উপাধি পেয়েছিলেন এ জুটি। কিন্তু বছর না গড়াতেই হ্যাপি কাপলে সমাপ্তি হলো।

 

মাঝে মধ্যেই সোস্যাল মিডিয়ায় ছেলে-স্বামীর ভিডিও, ছবি শেয়ার করতেন পরী। সবাই জানতেন একমাত্র ছেলেকে নিয়ে সুখেই দিন কাটছে তাদের। কিন্তু বছরের শেষ মুহূর্তে এসে ই অভিনেত্রী হঠাৎ করেই সংসার ভাঙার ইঙ্গিত দেবেন, তা কল্পনায়ও ছিল না কারো। গত ৩১ ডিসেম্বর (২০২২ ইং) ব্যক্তিগত ফেসবুক প্রোফাইলে এক স্ট্যাটাসে পরীমণি বলেন, ‘হ্যাপি থার্টি ফার্স্ট এভরিওয়ান। আমি আজ রাজকে আমার জীবন থেকে ছুটি দিয়ে দিলাম এবং নিজেকেও মুক্ত করলাম। একটা অসুস্থ সম্পর্ক থেকে। জীবনে সুস্থ হয়ে বেঁচে থাকার থেকে জরুরি আর কিছুই নেই।’

 

পরবর্তীতে ১ জানুয়ারি বছরের প্রথম দিনই ফেসবুকে রক্তাক্ত দাগের বিছানার ছবি পোস্ট করেন, যা নিয়ে হইচই পড়ে যায়। সংসার ভাঙার গুঞ্জন আরও জোরালো হয়। একই দিন অন্য স্ট্যাটাসে পরী তার ওপর গায়ে হাত তোলার মতো অভিযোগও করেন স্বামী রাজের বিরুদ্ধে।

 

এতো খারাপ খবরের মধ্যে ভক্তদের সুখবর দিলেন পরী। সোমবার (২ জানুয়ারি) ব্যক্তিগত ফেসবুক প্রোফাইলে গানটির একটি পোস্টার শেয়ার করেন পরী। সেখানে ক্যাপশনে লেখেন, ‘আসছে।’ ‘সারেং ছাড়া জাহাজ চলে’ শিরোনামে গানটি মুক্তি অপেক্ষায় রয়েছে  বলেও জানান পরী।


মন্তব্য
জেলার খবর