সন্দীপ্তার আক্ষেপ

০৪ জানুয়ারী ২০২৩

ওপার বাংলার জনপ্রিয় অভিনেত্রী সন্দীপ্তা সেন। ওয়েব সিরিজে বেশ জনপ্রিয় একটি মুখ। সম্প্রতি মক্তির অপেক্ষায় তার অভিনীত ওয়েব সিরিজ ‘শিকারপুর’। এ সিরিজে তার বিপরীতে রয়েছেন অঙ্কুশ হাজরা।

 

নতুন সিরিজ প্রসঙ্গে সম্প্রতি গণমাধ্যমে সন্দীপ্তা বলেন, “নতুন বছর কাজ দিয়ে শুরু করছি। সেটাই সবচেয়ে ভালো। ‘শিকারপুর’ আমার নতুন সিরিজ। আসছে। খুবই উত্তেজিত আমি।”

 

অভিনয় জগতে একযুগেরও বেশি সময় পার করে দিলেন সন্দীপ্তা। অভনয়ের ১৪ বছরে অসংখ্য জনপ্রিয় টিভি সিরিয়ালসহ নানা চলচ্চিত্রাঙ্গনে কাজ করেছেন। তবে ওয়েব সিরিজে বেশ নিয়মিত হয়ে উঠেছেন তিনি। তবে আক্ষেপ করেছেন বড় কোনো চলচ্চিত্রে কাজ না করতে পেরে। এক সাক্ষাতকারে মেনই সুর ভেসে এলো তার কণ্ঠে।

 

সন্দীপ্তা বলেন, “বড় পর্দায় কাজ করতে না পেরে অবশ্যই খারাপ লাগে। খারাপ লাগে না বললে ভুল বলা হবে। আমার কাছে ভালো কাজ আসেনি। কিন্তু আশাকরি পরিচালক, প্রযোজকরা আমায় ভালো কাজ দেবে। অপক্ষা করে আছি। ধৈর্য ধরে আছি। নিজেকে তৈরি করার চেষ্টা করছি।”

 

তিনি আরো বলেন, “ভালো করে কাজ করলে, মানুষ ভালোবাসা দেবে। আর যদি মন দিয়ে নিজের কাজটা না করি, তা হলে মানুষ ছুড়ে ফেলে দেবে। যে কাজই করি, আমি চেষ্টা করি মন দিয়ে করার।”

 

বিয়ে কবে করছেন? এমন প্রশ্নের জবাবে সন্দীপ্তা বলেন, “এখনও পরিকল্পনা নেই। তবে সৌম্য আর আমি খুব ভালো আছি সবাইকে নিয়ে।”  উলে্লখ্য সৌম্য মুখোপাধ্যায়ের সাথে বর্তমানে সম্পর্কে রয়েছেন এ অভিনেত্রী।

 

আনন্দবাজার/আরআই


মন্তব্য
জেলার খবর