গর্ভধারণের পর ধর্ষণ মামলা, অভিযুক্ত গ্রেফতার

০৪ জানুয়ারী ২০২৩

ভোলা প্রতিনিধি:

গর্ভধারণের পর মফিজ (২৫) নামে লঞ্চের এক লস্করের বিরুদ্ধে ধর্ষণ মামলা করেছেন ভুক্তভোগীর বাবা। বুধবার (৪ জানুয়ারি) মামলা হওয়ার পরে আসামিকে গ্রেফতার করেছে পুলিশ। ঘটনাটি ভোলার চরফ্যাশনের দুলারহাট থানার।

মফিজ দুলারহাট থানার নীলকমল ইউনিয়নের চরযমুনা গ্রামের বাসিন্দা। তিনি  এম. ভি. জাহিদ-৭ লঞ্চে লস্কর ও দুই সন্তানের জনক। ঘোষেরহাট লঞ্চ ঘাটে এম.ভি. জাহিদ-৭ লঞ্চ থেকেই তাকে গ্রেফতার করা হয়।

মামলা এজাহার সূত্রে জানা যায়, পটুয়াখালীর গলাচিপার দুই মেয়ে ঢাকায় যাওয়ার জন্য গত ৩০ অক্টোবর ঘোষেরহাট লঞ্চঘাট থেকে এম.ভি. জাহিদ-৭ লঞ্চে ওঠেন। এরপর তারা ডেকে বিছানা করলেও লস্কর মফিজ তাদের জানায়, ডেকের ও কেবিনের ভাড়া একই। আপনারা কেবিনে থাকতে পারেন। তার কথা মতো তারা ইঞ্জিনের পাশের একটি কেবিনে ওঠেন। রাত ১২টার দিকে কৌশলে মফিজ তাদের কেবিনে প্রবেশ করেন। এরপর ছুরির ভয় দেখিয়ে দু’জনকে ধর্ষণ করেন। ভয়ে তারা ঘটনাটি কাউকে জানায়নি। এদিকে ঘটনার দুই মাস পর একজনের গর্ভধারণের বিষয়টি জানাজানি হয়। বিষয়টি জানতে পেরে আইনের আশ্রয় নেয় তার বাবা।

দুলারহাট থানার অফিসার ইনচার্জ মো. আনোয়ারুল হক বলেন,  ভুক্তভোগী দুজনেরই ডাক্তারি পরীক্ষা জন্য  বৃহস্পতিবার ভোলা সদর হাসপাতালে পাঠানো হবে।

 

কামরুজ্জামান শাহীন/এমকে


মন্তব্য
জেলার খবর