সব ভুলে প্রচারণায় ব্যস্ত পরীমনি

০৫ জানুয়ারী ২০২৩

বছররের শেষে সাংসার ভাঙার খবর দিয়ে আলোচনায় আসেন পরীমনি। সে আলোচনা এখনও শেষ হয়নি। এরই মধ্যে ভালো খবর দিলেন পরী। বুধবার  ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ ছবিটির প্রচারে হাজির হন রাজধানীর বিএএফ মাহিন কলেজে। এ মাসেই মুক্তি পাওয়ার কথা রয়েছে ছবিটির।

 

বুধবার সামাজিক মাধ্যমে একটি ভিডিও শেয়ার করেন পরী। সেখানে কলেজের ছাত্রদের সঙ্গে তাকে দেখা যাচ্ছে। পরীমনিকে পেয়ে ছাত্ররা উচ্ছ্বসিত হয়ে ওঠে। ছাত্রসহ শিক্ষক-কর্মকর্তারাও তার সাথে ছবি তুলতে ব্যস্ত হয়ে পড়েন। এসময় সেখানে হাজির হন ছবিটির পরিচালক পরিচালক আবু রায়হান জুয়েল। সিনেমা টিম এর পক্ষ থেকে বাচ্চাদের মধ্যে কলম ও ক্লাস রুটিন বিতরণ করা হয়।

 

সামাজিক মাধ্যমে নিজের এ অভিজ্ঞতা শেয়ার করে পরী লিখেছেন, “শুভ সকাল! আমাদের ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ এর প্রধান দর্শক অনেক ভালোবাসা আপনাদের জন্য। দেখা হবে সিনেমা হলে আসছে ২০শে জানুয়ারি।”

 

সিনেমাটি নির্মাণ করা হয়েছে ড. মুহম্মদ জাফর ইকবালের লেখা ‘রাতুলের দিন, রাতুলের রাত’ উপন্যাস অবলম্বনে ।   সিনেমাটিতে পরীর বিপরীতে অভিনয় করেছেন সিয়াম। এছাড়াও অন্যান্য চরিত্রে অভিনয় করেছেন শহীদুল আলম সাচ্চু, আজাদ আবুল কালাম, কচি খন্দকার, আশিষ খন্দকার, আবু হুরায়রা তানভীরসহ অনেকে।

 


মন্তব্য
জেলার খবর