দুবাই যাচ্ছেন রাজ-পরী

০৮ জানুয়ারী ২০২৩

ঢাকাই চলচ্চিত্রের আলোচিত জুটি শরিফুল রাজ ও পরীমণি। সামাজিক মাধ্যমে বেশ আলোচনায়। বছরের একেবারে শেষে এসে ভাঙনের সুর শোনালেন পরী। বিছানায় রক্তের ছোপ ছোপ দাগের ছবি প্রকাশ করে রাজের সাথে সম্পর্ক ইতি টানার ঘোষণা দিয়েছেন। চলচ্চিত্রের আলোচিত এ দুই মুখ অভিনয়ের চেয়ে ভিন্ন কারণে সবচেয়ে বেশি আলোচনায় এখন।

 

এরই মধ্যে দুবাইয়ে উড়াল দিতে যাচ্ছেন রাজ-পরী। হানিমুন বা একসাথে ঘুরতে নয় বরং আগামী ১৫ জানুয়ারি দুবাইয়ের আজমানে ‘রিয়েল হিরোস অ্যাওয়ার্ড’ অনুষ্ঠানে অংশ নিতে যাচ্ছেন তারা। দ্বিতীয়বারের মতো অনুষ্ঠিতব্য এ অনুষ্ঠানে অংশ নিতে মধ্যপ্রাচ্যের শহরটিতে যাচ্ছেন ঢাকাই সিনেমার একঝাঁক তারকা। এরমধ্যে আছেন শিল্পী সমিতির সভাপতি ইলিয়াস কাঞ্চন, শাকিব খান, শরিফুল রাজ, পরীমণি, তমা মির্জা ও রায়হান রাফী।  এছাড়া আরো যাচ্ছেন শান্তা জাহান, গায়ক কাজল আরিফ, শিবলু প্রমুখ।

 

দুবাইয়ে অনুষ্ঠানটি আয়োজন করছেন রুবায়েত ফাতেমা তনি এবং জ্যান প্রপার্টিজের ফাউন্ডার জাহিদ হোসেন। প্রবাসে বসবাসরত বাঙালি রেমিটেন্স যোদ্ধাদের নিয়ে প্রতিবছর আয়োজন করা হয় এ অনুষ্ঠানের। তাদের আড়ালে থাকা অবদান তুলে ধরতেই এ অনুষ্ঠানের আয়োজন করা হচ্ছে।

 

আরআই


মন্তব্য
জেলার খবর