গোপালগঞ্জে অগ্নিদগ্ধ গৃহবধূর মৃত্যু, দেবর আটক

১১ জানুয়ারী ২০২৩

মো: ইকবাল হোসেন, গোপালগঞ্জ:

গোপালগঞ্জের কাশিয়ানীতে বাঘঝাপা গ্রামে শরীরে আগুন ধরিয়ে দেওয়ায় অগ্নিদগ্ধ গৃহবধূ সুফি বেগম (৫০) মারা গেছেন। বুধবার (১১ জানুয়ারি) সকালে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন তার মৃত্যু হয়। এর আগে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে মঙ্গলবার সকালে নিজের বাড়ির উঠানে পেয়ারা গাছের সঙ্গে বেঁধে তার শরীরে আগুন ধরিয়ে  দেওয়া হয়েছিল।

এদিকে এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে ওই গৃহবধূল দেবর ও সাবেক পুলিশ সদস্য লিয়াকত মোল্লাকে (৪৯) আটক করা হয়েছে। সুফি বেগম একই উপজেলার সাজাইল ইউনিয়নের বাঘঝাপা গ্রামের অবসরপ্রাপ্ত পুলিশ সদস্য ইউসুফ আলী মোল্লার স্ত্রী।

জানা গেছে, লিয়াকত মোল্লা তার পৈত্রিক সূত্রে প্রাপ্ত সম্পত্তির অংশ বিক্রি করে অন্যত্র চলে যান। পরে তিনি সেই সম্পত্তির মালিকানা দাবি করলে ইউসুফ আলী মোল্লার সঙ্গে তার বিরোধ  দেখা হয়। এ নিয়ে লিয়াকত মোল্লা ঘটনার দিন সুফি বেগমকে ঘর থেকে টেনে বাড়ির উঠানে নিয়ে যায়। এরপর সেখানে সুফি বেগমকে পেয়ারা গাছের সঙ্গে বেঁধে শরীরে আগুন ধরিয়ে দেওয়া হয়। স্থানীয় লোকজন সুফি বেগমকে কাশিয়ানী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। অবস্থার অবনতি হলে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

কাশিয়ানী থানার ওসি ফিরোজ আলম বলেন, লিয়াকত মোল্লাকে ঢাকা থেকে আটক করা হয়েছে। আইনি কার্যক্রম চলমান রয়েছে।

 

এমকে 


মন্তব্য
জেলার খবর