১৫ বছর পর সিনেমায় অপি করিম

১৮ জানুয়ারী ২০২৩

ছোট পর্দার জনপ্রিয় নায়িকা অপি করিম। অসংখ্য জনপ্রিয় নাটকে অভিনয় করে দর্শকদের মনে জায়গা করে নিয়েছেন তিনি। বড় পর্দায়ও কাজ করেছেন তিনি। তবে বড় পর্দায় তিনি অনিয়মিত। ১৫ বছর আগে মোস্তফা সরোয়ার ফারুকীর ‘ব্যাচেলরে’-এ প্রথম অভিনয় করেন। এরপর আর বড় পর্দায় দেখা যায়নি তাকে।

 

দীর্ঘ বিরতির পর আবারও বড় পর্দায় কাজ করতে যাচ্ছেন তিনি। তার সহ অভিনেতা হিসেবে থাকছেন কলকাতার ঋত্বিক চক্রবর্তী। ‘মায়ার জঞ্জাল’ নামক সিনেমায় তাদের একসাথে দেখা যাবে। বাংলাদেশ ও ভারত যৌথ প্রযোজনায় সিনেমাটি নির্মিত হয়েছে। সিনেমাটির ইংরেজি নাম ‘ডেব্রি অফ ডিজায়ার’।

 

বেশ কিছু আন্তর্জাতিক উৎসবে প্রদর্শিত হয়ে পুরস্কার ও প্রশংসা কুঁড়িয়ে এবার ভারত ও বাংলাদেশে একসঙ্গে একই দিনে মুক্তি পেতে যাচ্ছে সিনেমাটি। প্রযোজক ও বাংলাদেশি নির্মাতা জসীম আহমেদ এ তথ্য জানিয়েছেন।

 

সম্প্রতি সিনেমাটির ফার্স্ট লুক প্রকাশ করা হয়েছে। নির্মাতা জসীম আহমেদ জানিয়েছেন, ভারত ও বাংলাদেশে একই দিনে মুক্তির চেষ্টা চলছে। আশাকরি দুই দেশের দর্শক একসঙ্গেই দেখতে পাবেন।

 

কথাসাহিত্যিক মানিক বন্দ্যোপাধ্যায়ের দুটি ছোটগল্প অবলম্বনে ‘মায়ার জঞ্জাল’ সিনেমার চিত্রনাট্য নির্মিত হয়েছে। চিত্রনাট্য লিখেছেন ও পরিচালনা করেছেন ইন্দ্রনীল রায় চৌধুরী। এতে অপি করিম, ঋত্বিক চক্রবর্তী, সোহেল মন্ডল, চান্দ্রেয়ী ঘোষ, পরান বন্দোপধ্যায়, ব্র্যাত্য বসু, শাওলি চট্টোপায়সহ দুই জনপ্রিয় অভিনেতারা অভিনয় করেছেন।

 

 

আরআই


মন্তব্য
জেলার খবর