শাহরুখের কাছেই টিকিট চাইলেন ভক্ত

২৩ জানুয়ারী ২০২৩

দীর্ঘ অপেক্ষার পর বলিউড বাদশা শাহরুখ খানের ছবি মুক্তি পেতে যাচ্ছে। মুক্তির আগেই ছবিটি নিয়ে মানুষের আগ্রহের শেষ নেই। এরই মধ্যে শেষ হতে বসেছে আগ্রিম টিকিট বিক্রি। টিকিটি না পেয়ে শাহরুখের কাছেই টিকিট চেয়ে বসলেন এক ভক্ত।

 

জানা গেছে, ‘পাঠান’ মুক্তির আগে আবার অনুরাগীদের সঙ্গে কথোপকথন সারলেন শাহরুখ খান। মুখোমুখি আসেন না তিনি, তবে অনলাইনে তাকে যা খুশি প্রশ্ন করা যায় পনেরো মিনিট ধরে। শনিবার তেমনই এক সময়সীমায় ভক্তদের প্রশ্ন করার সুযোগ দিলেন তিনি। আর এই সুযোগের সদ্ব্যবহার করে এক ভক্ত দু’টি টিকিট বিনামূল্যে চেয়ে বসলেন।

 

শনিবার ‘আস্ক মি এনিথিং’ পর্বে এক ব্যক্তি শাহরুখকে বলেন, টিকিট বুকিং অ্যাপ কাজ করছে না। ফার্স্ট ডে ফার্স্ট শো দেখতে চাই। আমায় দুটো টিকিট দিন না। এতে রসিকতা করে শাহরুখের উত্তর, বুকিং অ্যাপ ক্র্যাশ করুক বা না করুক, টিকিট যে নিজেকেই কিনতে হবে।

 

লম্বা বিরতির পর শাহরুখকে দেখবে ভক্তরা। তাই ভারতজুড়ে উন্মাদনার কমতি নেই। আগামী ২৫ জানুয়ারি মুক্তি পাবে ছবিটি। তবে মুক্তির আগে ছবিটি ঘিরে নানা বিতর্ক শুরু হয়েছে। ভক্তদের অস্বস্তিকর অনেক প্রশ্নেরও জবাব দিতে হয়েছে। পাঠান ছবি করতে কত পারিশ্রমিক নিয়েছেন সে প্রশ্নও করেন কেউ কেউ। তবে খুব ঠাণ্ডা মাথায় সেগুলোর উত্তর দিয়েছেন তিনি। পাঠান ছাড়াও শাহরুখের হাতে আরো বেশ কয়েকটি ছবি আছে। ‘ডাঙ্কি’ থেকে শুরু করে ‘জওয়ান’, মুক্তি পাবে এ বছরই।

 

আরআই


মন্তব্য
জেলার খবর