স্বর্ণ চোরাচালানে একসাথে মোশাররফ-রাশেদ

২৩ জানুয়ারী ২০২৩

দেশের অন্যতম জনপ্রিয় অভিনেতা মোশারফ হোসেন। ছোট পর্দার তার অভিনয়ের জুড়ি মেলা ভার। তবে বড় পর্দায়ও কম যান না। বেশ কিছু হিট ছবিতে গুরুত্বপুর্ণ চরিত্রে অভিনয় করেছেন তিনি। কমেডি, রোমান্টিকতা, সিরিয়াসনেস যেকোনো চরিত্রই অসাধরণ অভিনয় দক্ষতায় ফুটিতে তোলেন তিনি।

 

স্বর্ণমানব টেলিফিল্মে অভিনয় করে বেশ প্রশংসা কুড়ান তিনি। ইতোমধ্যে টেলিফিল্মটির ৪টি কিস্তি দেখে ফেলেছেন দর্শকরা। এবার নির্মান হয়েছে ৫ম কিস্তি ‘স্বর্ণমানব-৫: মাই সেকেন্ড হোম'। এতে মোশাররফ করিমের সাথে দেখা যাবে আরেক খ্যাতিমান অভিনেতা রাশেদ সীমান্ত। এছাড়াও একঝাঁক তারকা অভিনেতাকে দেখা যাবে এতে।

 

মোশারফ-রাশেদ ছাড়াও অন্যান্যের মধ্যে আরো অভিনয় করেছেন রুনা খান, তারিন, আজিজুল হাকিম, শহীদুজ্জামান সেলিম, অলিউক হক রুমী, আমানুল হক হেলাল, খালিদ ও মাসুদসহ অনেকেই। ড. মইনুল খানের রচনা ও সার্বিক নির্দেশনায় টেলিফিল্মটি পরিচালনা করেছেন এস এ হক অলিক। ২৬ জানুয়ারি আন্তর্জাতিক কাস্টমস দিবসে টেলিফিল্মটি প্রচার করা হবে পাঁচটি টেলিভিশন চ্যানেলে। ৫টি টিভি চ্যানেল হলো — চ্যানেল আই (বিকেল ৫:৩০), বৈশাখী টিভি (রাত ১০:০০), আরটিভি (দুপুর ২:১৫), এনটিভি (রাত ৯:৩০), দীপ্ত (রাত ১১:৩০) ও বাংলাভিশন (বিকেল ৪:৩০)।

 

টেলিফিল্মটির গল্প নির্মতি হয়েছে বরাবরে মতো স্বর্ণ চোরাচালঅনকে কেন্দ্র করে।এতে দেখা যাবে চোরাচালানের মাধ্যমে উপার্জিত অর্থ দিয়ে একজন চোরাচালানী কীভাবে কানাডায় সেকেন্ড হোম গড়ে তুলেছে। গল্পে সেকেন্ড হোম তৈরির নামে যে অর্থপাচার হয়, তা একটা ফাঁদ। এ ফাঁদে পা দিয়ে বিপদ ঘাড়ে চেপে বসে। কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন মোশাররফ করিম। কোন এক মনস্তত্ত্বে মোশাররফ করিম অপরাধ জগতে জড়িত হলেও ব্যক্তি মানুষ হিসেবে তার চরিত্রটিতে থাকবে গভীর প্রেম।

 

টেলিফিল্মটি প্রসঙ্গে মোশাররফ করিম বলেন, ‘স্বর্ণমানব ৫ এর কাজটি করে আমি অভিভূত। আমি অত্যন্ত আন্তরিকতার সাথে চরিত্রটি করেছি। আশাকরি দর্শকের কাছে এটি ভালো লাগবে।

 

অভিনেতা রাশেদ সীমান্ত বলেন, ‘মোশাররফ করিম হচ্ছেন অভিনয় জগতের হিমালয়। তার সাথে কাজ করতে পেরে আনন্দিত। গল্পটির চরিত্রের বুনন অসাধারণ লাগবে দর্শকদের কাছে। আমি বলতে পারি, এটি একটি ব্যতিক্রমী ধরনের কাজ হয়েছে। এ ধরনের কাজ আরও হওয়া উচিত ‘

 

আরআই


মন্তব্য
জেলার খবর