দাফনের ৫৪দিন পর তরুণীর লাশ উত্তোলন

২৪ জানুয়ারী ২০২৩

মো. দেলোয়ার হোসেন,নোয়াখালী:

নোয়াখালীর সুবর্ণচরে দাফনের ৫৪ দিন পর রাবেয়া বেগম (১৮) নামের এক তরুণীর লাশ ময়নাতদন্তের জন্য উত্তোলন করেছে পুলিশ। চরক্লার্ক ইউনিয়নের পশ্চিম উরিরচর গ্রাম থেকে মঙ্গলবার (২৪ জানুয়ারি) বেলা সাড়ে ১১টার দিকে লাশটি উদ্ধার করা হয়। রাবেয়াকে আত্মহত্যার প্ররোচনা দেওয়ার অভিযোগ এনে তার ভাই হাদিছ গত ২৩ ডিসেম্বর নোয়াখালী সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে একটি মামলা করেন। এরপর লাশ উত্তোলনের নির্দেশ দেন আদালত। লাশ উত্তোলনের সময় নির্বাহী ম্যাজিস্ট্রেট অশোক বিক্রম চাকমা উপস্থিতি ছিলেন।

মামলা সূত্রে জানা গেছে, বাড়িতে একা থাকার সুবাদে প্রতিবেশী আবদুল মন্নান বিভিন্ন ভাবে রাবেয়াকে উতক্ত্য করতেন। পরবর্তীতে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক  গড়ে ওঠে। এরপর বিয়ের প্রলোভন দেখিয়ে একাধিকবার রাবেয়ার সাথে শারীরিক সম্পর্ক গড়ে তুলে আবদুল মান্নান। কিন্তু বিয়ের কথা বললে আবদুল মন্নান তালবাহানা শুরু করেন। এক পর্যায়ে বিয়ে করতে অপারগতা প্রকাশ করেন। এ অবস্থায় গত ৩০ নভেম্বর বিকালে আবদুল মান্নানের সহযোগী আবুল কালাম ও ইমাম উদ্দিন বাবর রাবেয়ার বাড়িতে গিয়ে তাকে হুমকি-ধমকি দেয় এবং আবদুল মান্নানকে বিয়ে করার বিষয়টি ভূলে যেতে বলে। এ সব বিষয়ে কাউকে জানালে তাকে হত্যা করা হবে বলেও হুমকি দিয়ে আসে। এরপর ওইরাতে  নিজের বসতঘরে বিষপানে আত্মহত্যা করেন রাবেয়া।

চরজব্বার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেব প্রিয় দাশ গণমাধ্যমকর্মীদের বলেন,  ময়নাতদন্তের জন্য নাশ ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

 

এমকে


মন্তব্য
জেলার খবর