হাসপাতালে অন্নু কাপুর

২৮ জানুয়ারী ২০২৩

বলিউডের জনপ্রিয় প্রবীণ অভিনেতা অন্নু কাপুর গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন। হঠাৎ বুকের ব্যাথায় অসুস্থ হয়ে পড়লে বৃহস্পতিবার (২৬ জানুয়ারি) দিল্লির স্যার গঙ্গারাম হাসপাতালে তাকে ভর্তি করানো হয়।

 

অভিনেতার পরিবার সূত্রে জানা গেছে, এখন অনেকটাই সুস্থ রয়েছেন অন্নু। আপাতত কিছু দিন তাকে হাসপাতালেই অবজারবেশনে রাখা হবে।

 

হাসপাতাল কতৃপক্ষ সূত্রে জানা গেছে, বর্তমানে অভিনেতার শারীরিক অবস্থা স্থিতিশীল রয়েছে। ৬৬ বছর বয়সী অভিনেতাকে কার্ডিওলজি বিভাগে ভর্তি করা হয়েছে। সেখানেই চিকিৎসকের নজরে রয়েছেন অভিনেতা। আপাতত অভিনেতা চিকিৎসকদের পর্যবেক্ষণে রয়েছেন।

 

হাসপাতালের চেয়ারম্যান ডক্টর অজয় স্বরূপ জানান, অন্নু কাপুরকে বুকে ব্যথা নিয়ে হাসপাতালে ভর্তি করানো হয়। তিনি বর্তমানে ডক্টর সুশান্ত ওয়াওলের ত্বত্তাবধায়নে রয়েছে। তার শারীরিক অবস্থা আগের চেয়ে ভালো। খবর-এশিয়ান নেট নিউজ

 

বলিউডের পাশাপাশি তার জনপ্রিয়তা রয়েছে দুই বাংলার মানুষের মাঝেই। নান্দনিক অভিনয় দিয়ে জয় করে নিয়েছেন দর্শকদের মন। বড় পর্দার পাশাপাশি কাজ করেছেন ওয়েব সিরিজেও। ‘মিস্টার ইন্ডিয়া’ থেকে ‘জলি এল এল বি ২’-সহ একাধিক সিনেমায় তিনি অভিনয় করেছেন। 'ভিকি ডোনর' ছবির জন্য জাতীয় পুরস্কারও পেয়েছেন তিনি। তার পরবর্তী সিনেমা ' ড্রিম গার্ল ২' মুক্তির অপেক্ষায় আছে।

 


মন্তব্য
জেলার খবর