অনলাইনে ব্যবসা শুরু করছেন সানাই

২৮ জানুয়ারী ২০২৩

বাংলাদেশের আলোচিত-সমালোচিত মডেল-অভিনেত্রী সানাই মাহবুব। ২০২২ সালের ২৭ মে পারিবারিক আয়োজনে বিবাহবন্ধনে আবদ্ধ হন তিনি। বিয়ের পর থেকে বলতে গেলে অভিনয় জগত থেকে নিজেকে সরিয়ে রেখেছেন এ অভিনেত্রী। বর্তমানে সংসার ও ধর্মে মন দিয়েছেন তিনি। তবে এরই মধ্যে নতুন খবর হচ্ছে অনলাইন ব্যবসা শুরু করতে যাচ্ছেন এ অভিনেত্রী।

 

শুক্রবার (২৭ জানুয়ারি) বিকেলে নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে স্বামীকে নিয়ে লাইভে আসেন সানাই মাহবুব। এসময় তিনি শাড়ির ব্যবসা শুরুর ঘোষণা দেন।

 

‘শাড়ি’সবাই সানাই’ শিরোনামে ফেসবুকে পাওয়া যাবে সানাইয়ের বাহারি শাড়ির কালেকশন। এ বিষয়ে এ অভিনেত্রী বলেন, ‘আমার ভেরিফায়েড পেজ থেকে অনলাইন ব্যবসা শুরু করব। পেজের নাম পরিবর্তন করতে হবে। এজন্য তিন মাস সময় লাগবে। যার কারণে ব্যবসাটি শুরুর জন্য তিন মাস সময় নিয়েছি।’

 

সানাইয়ের লাইভে নেটিজেনদের অনেকে যোগ দিয়েছিলেন। অনেকে তার নতুন যাত্রার জন্য শুভেচ্ছা জানান। নেটিজেনদের উদ্দেশ্যে সানাই বলেন, ‘যেসব বোনেরা অনলাইনে ব্যবসা করছেন তাদের অনুপ্রেরণা দিন। প্লিজ, অনলাইন ব্যবসা নিয়ে কোনো বোনকে কটূক্তি করবেন না। এতে ওই নারী ডিমোটিভেট হতে পারেন। আমি আপনি আশরাফুল মাখলুকাত। মানুষের অনেক শক্তি। আপনার এ শক্তিকে ইতিবাচক কাজে ব্যবহার করুন। এতে একজন মানুষ লাভবান হবেন। আর আমাদের জন্য সবাই দোয়া করবেন।’

 

প্রসঙ্গত, মডেলিংয়ের মাধ্যমে ক্যারিয়ার শুরু করেন সানাই মাহবুব। ব্যাক্তিগত জীবন নিয়ে আলোচনায় এসেছিলেন তিনি। ‘ময়নার ইতিকথা’, দেওয়ান নাজমুলের ‘শালবনের মহুয়া’ চলচ্চিত্রের শুটিং শেষ করেছেন। কিন্তু তার কোনো সিনেমা এখনো মুক্তি পায়নি।


মন্তব্য
জেলার খবর