অপূর্ব’র ‘বুকের মধ্যে আগুন’

২৯ জানুয়ারী ২০২৩

অপূর্ব মানেই রোমান্টিক কিছু। বাংলা নাটকের জনপ্রিয় নাম জিয়াউল ফারুক অপূর্ব। তার দারুণ অভিনয় দিয়ে মন জয় করে নিয়েছেন হাজারো ভক্তের। রোমান্টিক নাটকে অভিনয়ের ফলে তার নারী ভক্তের সংখ্যা তুলনামূলক বেশি। এসব তো পুরোনো খবর। নতুন খবর হচ্ছে নাটকের পর এবার রাজকীয়ভাবে ওটিটি প্লাটফর্মে অভিষেক ঘটেছে  এ অভিনেতার।

 

‘বুকের মধ্যে আগুন’ নামে একটি সিরিজে অভিনয়ের মধ্যে দিয়ে প্রথমবারের মতো নাম লেখালেন ওটিটি প্ল্যাটফর্মে। এটিই তার হইচই প্ল্যাটফর্মের প্রথম কাজ। সব মিলিয়ে এ কাজটি অভিনেতার জন্য বিশেষ কিছু।

 

এ কাজটি নিয়ে অপূর্ব বলেন, ‘হইচইয়ের সঙ্গে এটি আমার প্রথম কাজ। তাই এটি খুবই স্পেশাল। প্রিপারেশনের জন্য শুধু আমার স্ক্রিপ্টটাই যথেষ্ট ছিল। স্ক্রিপ্ট ও ডিরেক্টরের গাইডলাইন। একেক অ্যাপিসোডে এক ধরনের চমক রয়েছে।’

 

শোনা যাচ্ছে, বাংলার প্রয়াত সুপারস্টার সালমান শাহ এর হত্যা রহস্য নিয়ে ওয়েব সিরিজটি নির্মিত হয়েছে। তবে নির্মাতা জানিয়েছেন, ‘জিনিসটা দেখতে হয়তো একইরকম লাগবে। কিন্তু এটি একটি ফিকশন। সালমান শাহের জীবনের ঘটনার সাথে হয়তো কিছুটা মিলবে। কিন্তু এটি তার ঘটনা নয়।’

 

জানা গেছে, আগামী ১৭ ফেব্রুয়ারি মুক্তি পাবে এ সিরিজটি। এতে অপূর্ব ছাড়াও অভিনয় করছেন তারিক আনাম খান, গাজী রাকায়েত, তানিয়া আহমেদ, তৌকীর আহমেদ, ইয়াশ রোহান, তমা মির্জা, শাহনাজ সুমি, তানভীর প্রমুখ।


মন্তব্য
জেলার খবর