হিরো আলম প্রান্তিক মানুষের কষ্ট ভালোভাবে বোঝে: মুনমুন

২৯ জানুয়ারী ২০২৩

ভাইরাল আর হিরো আলম যেন একে অপরের পরিপূরক। অভিনয় জগতে পা রেখে নিজের কর্মকাণ্ডে রীতিমত আলোচিত এ অভিনেতা। তবে তার আলোচনা থেকে সমালোচনার পরিমাণই যেন বেশি। কিন্তু এতো সমালোচনার পরও কখনো থেমে থাকেননি তিনি। সমালোচনা পাশ কাটিয়ে চলছেন আপন গতিতে। পূরণ করছেন নিজের সব ইচ্ছা।

 

আর সামাজিক যোগাযোগ মাধ্যম যেন রীতিমত তারই দখলে। এসব খবর তো কারোরই অজানা নয়। তবে নতুন খবর হচ্ছে সংসদ নির্বাচনে অংশ নিয়ে আবারও আলোচনা আর খবরের শিরোনাম হিরো আলম। বগুড়ার উপ-নির্বাচনে বগুড়া-৪ ও বগুড়া-৬ আসনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে লড়ছেন এ অভিনেতা।

 

তার হয়ে একতারা প্রতীকে ভোট চাইলেন চিত্রনায়িকা মুনমুন। শুক্রবার (২৭ জানুয়ারি) দিনগত রাত ২টার দিকে শহরের সাতমাথা এলাকায় হিরো আলমকে সঙ্গে নিয়ে নির্বাচনী প্রচারণা চালাতে দেখা গেছে নায়িকা মুনমুনকে। মুনমুন শহরের সাতমাথায় রাত ২টা থেকে আড়াইটা পর্যন্ত প্রচারণা চালান।

 

এ বিষয়ে মুনমুন বলেন, ‘উত্তরবঙ্গে এসেছিলাম। হিরো আলম স্নেহের ছোট ভাই। ও বলল ‘আপু, নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছি। একটু এসে দোয়া দিয়ে যান। ওর কথা ফেলতে পারিনি। ব্যস্ততার মধ্যেও ওর জন্য ভোট চাইতে এসেছি। হিরো আলম প্রান্তিক পরিবার থেকে উঠে আসা মানুষ। কিং অব রুট লেভেল। প্রান্তিক মানুষের কষ্ট সে ভালোভাবে বোঝে। সে মানুষের জন্য কাজ করতে চায়। সে নির্বাচিত হলে প্রান্তিক মানুষের ভাগ্য উন্নয়ন হবে।’

 

হিরো আলম বলেন, ‘ভোটারদের চমক দিতে শনিবার রাতে বগুড়া শহরে একতারা মার্কার পক্ষে ভোট চাইতে মাঠে নামবেন চিত্রনায়িকা জেসমিন। এছাড়া প্রচারণা করবেন চিত্রনায়িকা নাসরিন, অভিনেতা কাবিলাসহ অনেক শিল্পী।’


মন্তব্য
জেলার খবর