শর্ত সাপেক্ষে বিদেশ ভ্রমণ করতে পারবেন জ্যাকলিন

২৯ জানুয়ারী ২০২৩

অর্থ প্রতারণায় অভিযুক্ত সুকেশ চন্দ্রশেখরের সাথে ঘনিষ্ঠতা যেন কাল হয়ে দাঁড়িয়েছিল বলিউড অভিনেত্রী জ্যাকুলিন ফার্নান্দেজের। সুকেশের ২০০ কোটি রুপি মানি লন্ডারিং মামলার চার্জশিটে রয়েছে এ অভিনেত্রীর নাম। গত বছরের পুরো সময় জুড়েই তাকে ঘুরতে হয়েছে থানা ও আদালতের দরজায় দরজায়। এতে করে তার ক্যারিয়ারেও ধস নেমেছে। মামলায় জড়ানোর পর থেকে তার ওপর ছিল দেশত্যাগে নিষেধাজ্ঞা। একাধিকবার আবেদনেও পাননি কোনো সুফল। অবশেষে সব অপেক্ষার অবসান হয়েছে। এবার তাকে বিদেশ ভ্রমণের অনুমতি দিয়েছেন আদালত।

 

বলিউড হাঙ্গামা এক প্রতিবেদনে জানা যায়, শুক্রবার (২৭ জানুয়ারি) দিল্লির পাতিয়ালা হাই কোর্টে মানি লন্ডারিং মামলার শুনানি হয়েছে। এসময় আইনজীবী জ্যাকলিনের দুবাই ভ্রমণের অনুমতি চান। একটি ব্র্যান্ডের অনুষ্ঠানে যোগ দিতে জ্যাকলিনের দুবাই যাওয়ার দরকার ছিল। এ অনুষ্ঠানে যোগ না দিলে তার বিরুদ্ধে মামলা করবে প্রতিষ্ঠানটি। সব শুনে কিছু শর্ত সাপেক্ষে অভিনেত্রীকে দুবাই ভ্রমণের অনুমতি দেন আদালত।

 

শর্তগুলো হলো-দুবাই ভ্রমণের জন্য জ্যাকলিনকে এক কোটি রুপি জামানত দিতে হবে। ২৭ জানুয়ারি থেকে ৩০ জানুয়ারির মধ্যেই নিজের বিদেশ সফর সারতে হবে তাকে। এছাড়া দুবাই থেকে ফিরেই তাকে আদালতে হাজিরা দিতে হবে।

 

একই সঙ্গে আরও একটি সুখবর পেয়েছেন জ্যাকুলিন। তার অভিনীত হলিউড সিনেমা ‘টেল ইট লাইক অ্যা ওমেন’র ‘অ্যাপ্লজ’ শিরোনামের গানটি ৯৫তম অস্কারের ‘সেরা মৌলিক গান’ বিভাগে মনোনয়ন পেয়েছে। এ গানের কথা ও সংগীত আয়োজন করেছেন ডায়ান ওয়ারেন। পারফর্ম করেছেন সোফিয়া কারসন। এমন খবরে উচ্ছ্বসিত জ্যাকুলিন।


মন্তব্য
জেলার খবর