শুটিংয়ে দগ্ধ অভিনেত্রী আঁখি

৩০ জানুয়ারী ২০২৩

শুটিং সেটে বৈদ্যুতিক শর্ট সার্কিটে দগ্ধ হয়ে শরীরের ৩৫ শতাংশ পুড়ে গেছে ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী শারমিন আঁখির। বর্তমানে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসাধীন রয়েছেন।

 

শনিবার (২৮ জানুয়ারি) রাজধানীর মিরপুরে একটি টেলিফিল্মের শুটিং সেটে আহত হয়েছেন বলে গণমাধ্যমে নিশ্চিত করেন তার স্বামী ও নির্মাতা রাহাত কবির।

 

রাহাত জানান, ‘আঁখি মিরপুরের একটি শুটিং হাউজে টেলিফিল্মের শ্যুট করছিলেন। সেই শুটিং সেটে মেকআপ নিয়ে ওয়াশরুমে যান চুল ঠিক করতে। হেয়ার স্টেটমেন্ট অন কিংবা অফ করতে গিয়ে এ ঘটনা ঘটে। তবে কেউ নির্দিষ্ট করে কিছু বলতে পারছে না। বিস্ফোরণে বাথরুমের দরজাও ভেঙে যায়। চিৎকার করে আঁখি বেরিয়ে আসে। ততক্ষণে দুই হাত, পা ও কপালের একাংশ, চুলসহ ৩৫ শতাংশ পুড়ে গেছে।’

 

তিনি আরও জানান, ‘রোববার (২৯ জানুয়ারি) ডাক্তার অনেকগুলো পরীক্ষা দিয়েছেন। সেগুলোর রির্পোট পেলে তার অবস্থা সম্পর্কে বিস্তারিত জানা যাবে। হাসপাতালে প্রায় একমাস থাকতে হবে। আর সম্পূর্ণ সুস্থ হয়ে স্বাভাবিক জীবনে ফিরতে প্রায় এক বছর সময় লেগে যেতে পারে।’

 

প্রসঙ্গত, চট্টগ্রামে বেড়ে ওঠা আঁখির মঞ্চে যাত্রা শুরু ‘অরিন্দম নাট্য সম্প্রদায়’র মধ্য দিয়ে। শৈল্পিক গুণ ও সাবলীল অভিনয় দিয়ে অল্প সময়েই পেয়েছেন সুখ্যাতি। নাটক, সিনেমা, বিজ্ঞাপন, মিউজিক ভিডিও, টেলিফিল্ম একাধারে সব কিছুতেই কাজ করেছেন এ মডেল-অভিনেত্রী।


মন্তব্য
জেলার খবর