সুযোগ পেলে মন্ত্রী হবো: হিরো আলম

৩০ জানুয়ারী ২০২৩

অভিনয়ের পর এবার রাজনীতিতে নাম লেখাতে চলছেন আশরাফুল আলম ওরফে হিরো আলম। জনপ্রতিনিধি হিসেবে মানুষের সেবা করতে চান বলে জানিয়েছেন আলোচিত-সমালোচিত এ অভিনেতা। বগুড়া-৪ ও বগুড়া-৬ আসনের উপনির্বাচনে প্রার্থী হয়েছেন হিরো আলম। ১ ফেব্রুয়ারি আসন দুটিতে নির্বাচন।

 

হিরো আলম বলেন, আমি গরিব ঘরের ছেলে। গরিবের দুঃখ-কষ্ট অনেক কাছ থেকে দেখেছি। তাদের জন্য কিছু করতে চাই। এমপি হলে সাধারণ মানুষের সেবা করার সুযোগ বাড়বে। তাই নির্বাচন করছি। তাদের সন্তানদের বিনামূল্যে লেখাপড়া ও বিনামূল্যে চিকিৎসার ব্যবস্থা করবো। আমি জাতীয় পার্টি থেকে নির্বাচন করার জন্য মনোনয়ন চেয়েছিলাম। আমাকে আশ্বাস দিয়েও মনোনয়ন দেওয়া হয়নি। আওয়ামী লীগের মনোনয়নের জন্য চেষ্টা করেছিলাম, তাতেও সাড়া পাইনি। তাই স্বতন্ত্র প্রার্থী হিসেবেই নির্বাচন করছি। আর অন্যকোনো দলে যোগ দেওয়ার ইচ্ছা নেই।

 

তিনি বলেন, অভিনয় আমাকে পরিচিতি দিয়েছে। অভিনয় ছেড়ে থাকা সম্ভব নয়। জনগণ আমাকে নির্বাচিত করলে তাদের পাশেও থাকতে হবে সব সময়। তাই দুটিকে সমন্বয় করেই চলতে হবে। মানুষের ইচ্ছা-আকাঙ্ক্ষার তো শেষ নেই। আগে এমপি হওয়ার ইচ্ছা, পরে সুযোগ পেলে মন্ত্রী হবো। এছাড়া এমপি হলে চলচ্চিত্র জগতেও নেতৃত্ব দিতে পারবো। দরিদ্র শিল্পীদের সহায়তা দেবো। বগুড়ার প্রতিভাবান শিল্পীদের নানা ক্ষেত্রে সুযোগ তৈরি করে দেবো। ভোটে নেমে জনগণের ব্যাপক সাড়া পাচ্ছি। আশা করি, ভোটাররা আমাকে বিমুখ করবেন না। আমি যেখানেই ভোট চাইতে যাই, সেখানেই মানুষ আমাকে খাওয়ায়। বিশেষ করে গরিব মানুষেরা বেশি আপ্যায়ন করে।


মন্তব্য
জেলার খবর