লেটস দ্য ফান বিগান: শ্রাবন্তী

৩১ জানুয়ারী ২০২৩

শ্রাবন্তী যেন ভাইরালের অপর নাম। টলিউডের তুমুল আলোচিত-সমালোচিত অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। তার রূপে মুগ্ধ হয়নি এমন পুরুষ মেলা ভার। যাই হোক এসব কারোরই অজানা নয়।

 

সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে আবেদনময়ী রূপে ছবি পোস্ট করে ভক্তদের নজর কাড়েন এ অভিনেত্রী। সোমবার (৩০ জানুয়ারি) নিজের টুইটার অ্যাকাউন্টে বেশ কয়েকটি জিমের ছবি পোস্ট করেছেন এ অভিনেত্রী। ক্যাপশনে লিখেছেন, লেটস দ্য ফান বিগান। ব্যস এতেই ভাইরাল। ছবি পোস্টোর পরপরই রিয়েক্ট ও কমেন্টের ছড়াছড়ি।

 

স্বাস্থ্য ও সৌন্দর্য সচেতন এ অভিনেত্রী প্রায় সময়ই জিমে যান। পোস্ট করা ছবিগুলোতে দেখা গেছে, তার পরনে রয়েছে ডিপ নীল রঙের ট্রাউজার ও একই রঙের টি-শার্ট। জিমে ইয়োগা ম্যাটে শুয়ে ব্যায়াম করছেন অভিনেত্রী।

 

আর এরই মধ্যে ওই পোস্টের নিচে ৪০ হাজারের বেশি প্রতিক্রিয়া, ২২৭ শেয়ার এবং মন্তব্যর ঝড় উঠেছে অভিনেত্রীর ভক্ত-অনুরাগীদের।

 

একজন লিখেছেন, লাভলি ক্লিক, সব সময় হাসিখুশি থাকো। তোমাকে দেখলেই মন ভালো হয়ে যায়। আরেক নেটিজেন লিখেছেন, কি সুন্দর, ঠিক যেন অপ্সরা। অন্য একজন মন্তব্য করেছেন, অসাধারণ।

 

এত সব ভালো কমেন্টের মধ্যে রয়েছে বেশ কিছু নেগেটিভ কমেন্টও। তবে অভিনেত্রী এসবের তোয়াক্কা করেন না কখনো। তিনি চলেন তার ইচ্ছে মতন।


মন্তব্য
জেলার খবর