হলের ছাদ ভেঙে পরলো ‘পাঠান’ দর্শকের মাথায়!

৩১ জানুয়ারী ২০২৩

বর্তমান সময়ের আলোচিত সিনেমা ‘পাঠান’। দীর্ঘ চার বছরের বিরতির পর রাজার রূপে ফিরেছেন বলিউড বাদশা শাহরুখ খান। সিনেমা মুক্তির আগে থেকেই তুমুল আলোচনা আর জল্পনা-কল্পনা পাঠানকে ঘিরে। আর মুক্তির পর থেকে দর্শকদের আগ্রহ যেন প্রতিনিয়ত বেড়েই চলছে।

 

সম্প্রতি ভারতের মুর্শিদাবাদের কান্দির ‘ছায়াপথ’ সিনেমা হলে ‌‘পাঠান’ এর শো চলাকালীন হলের ছাদ ভেঙে আহত হয়েছেন অন্তত পাঁচজন দর্শক। খবর-আনন্দবাজার পত্রিকার।

 

জানা যায়, বৃহস্পতিবার প্রজাতন্ত্র দিবস ও সরস্বতী পুজার ছুটি থাকায় সেদিন তুলনামূলক ভিড় ছিল কান্দির ‘ছায়াপথ' সিনেমা হলে । শো চলাকালীন দীর্ঘদিনের পুরনো ওই হলের ছাদ ভেঙে যায়। এদিকে আহতদের সঙ্গে সঙ্গে উদ্ধার করা হয় বলে দাবি করেছেন হল কর্তৃপক্ষ। আহতদের মধ্যে কান্দি মহকুমা নামে একজনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

 

আজিজ মণ্ডল নামে এক দর্শকের অভিযোগ, 'বিল্ডিংয়ের অবস্থা খুব খারাপ। পাঠানের ‘বেশরম রং’ গান চলাকালীন ভেঙে পড়ে। বেঁচে গিয়েছি। আরও বড় দুর্ঘটনা হতে পারত।'

 

তবে হল কতৃপক্ষের অভিযোগ যে, দর্শকদের হুড়োহুড়িতে এ ঘটনা ঘটেছে। অতিরিক্ত দর্শকের চাপ আর নাচানাচির কারণেই হলের বেলকনি ভেঙে পড়েছে। হলের অবস্থা মোটেই ভেঙে পড়ার মতো ছিল না।


মন্তব্য
জেলার খবর