প্রকাশ্যে প্রিয়াঙ্কার মেয়ে মালতী

০১ ফেব্রুয়ারী ২০২৩

অবশেষে মেয়ে মালতী মেরি চোপড়া জোনাসকে নিয়ে ক্যামেরার সামনে ধরা দিলেন প্রিয়াঙ্কা চোপড়া। মায়ের কোলে বসে বাবা নিক জোনাসের অনুষ্ঠান উপভোগ করছে ছোট্ট মালতী। পরনে ছিল ক্রিম রঙের সোয়েটার ও মাথায় সাদা ফুলের হেয়ার ব্যান্ড।

 

মেয়েকে নিয়ে একটু বেশিই সচেতন ছিলেন অভিনেত্রী। কারণ সারোগেসির মাধ্যমে জন্ম নেওয়ার পর হাসপাতালে ১০০ দিনের যুদ্ধে জয়ী হয়েছিল তার মেয়ে। মাঝে মধ্যে একটু একটু করে মেয়ের ঝলক ভক্তদের সঙ্গে ভাগ করে নিতেন এ তারকা দম্পতি। তবে এবার আর কোনো রাখঢাক নয় প্রকাশ্যে আনলেন মেয়েকে।

 

সম্প্রতি হলিউডের ‘ওয়াক অব ফেম’ স্বীকৃতি পেয়েছেন জোনাস। আর সেই অনুষ্ঠানে উপস্থিত হয়েছিলেন গোটা জোনাস পরিবার। সেখানেই ক্যামেরাবন্দী হয়েছে মায়ের কোলে বসা ছোট্ট মালতী।

 

ভিডিওতে দেখা গেছে, মায়ের কোলে বসে এদিক-সেদিক নজর ছোট্ট মালতীর। কখনও প্রিয়াঙ্কার ব্যাগ নিয়ে খেলতে ব্যস্ত সে। মেয়েকে দু-হাতে আগলে অভিনেত্রী।

 

ভিডিওতে পপ তারকাকে বলতে শোনা গেছে, ‘আমার সুন্দরী স্ত্রী, তুমি কখনও অশান্ত আবার কখনও শান্ত। ঝড়ের মধ্যে পাথর এবং তোমাকে বিয়ে করে আমি সুখী। সর্বশ্রেষ্ঠ উপহার। তোমার পাশে থেকে বাবা-মা হিসেবে দায়িত্ব পালন করতে ভালোবাসি।’

 

ছবিগুলো শেয়ার করে প্রিয়াঙ্কা লেখেন, ‘তোমায় নিয়ে খুব গর্বিত আমার ভালোবাসা! শুভেচ্ছা জোনাস ব্রাদার্সকে।’


মন্তব্য
জেলার খবর