গুঞ্জনের জবাব দিলেন ফাতিমা সানা

০২ ফেব্রুয়ারী ২০২৩

বলিউডের ‘মিস্টার পারফেকশনিস্ট’ খ্যাত অভিনেতা আমির খান। ২০২১ সালের জুলাইয়ে কিরণ রাওয়ের সাথে দ্বিতীয় সংসারের ইতি টেনেছেন। তবে এ বিচ্ছেদে দু’জনই খুশি। একসাথে সামাজিক যোগাযোগ মাধ্যমে বিচ্ছেদের খবর জানিয়েছিলেন তারা।

 

এরপরই গুঞ্জন ওঠে যে, ‘দঙ্গল’খ্যাত অভিনেত্রী ফাতিমা সানা শেখের সাথে সম্পর্কে জড়িয়েছেন আমির। আর তাই ১৫ বছর সংসারের ইতি টেনেছেন অভিনেতা। কিন্তু খুব বেশি দিন এ গুঞ্জন টেকেনি। রীতিমতো ধামাচাপা পড়ে গিয়েছিল।

 

তবে মাসখানেক আগে সামাজিক যোগাযোগ মাধ্যমে ফাতিমা সানার করা একটি পোস্টকে কেন্দ্র করে আবারও শুরু হয় তাদের বিয়ের গুঞ্জন। তবে এসব বিষয়ে মুখে কুলুপ এঁটে রেখেছিলেন আমির-সানা।

 

পোস্টের ক্যাপশনে ফাতিমা সানা লিখেছেন, ‘নট বাধব না বাধব না, সেটাই আসল প্রশ্ন’। তবে এই নট বলতে লেহেঙ্গার ব্লাউজের ফিতার কথা বলেছেন, নাকি গাঁটছড়া বাঁধার কথা বলেছেন তা পরিষ্কার নয়। কিন্তু এই ক্যাপশনের পর আবারও চউর হয়েছে তাদের প্রেম-বিয়ের গুঞ্জন।

 

সম্প্রতি বলিউড হাঙ্গামার সাথে আলাপকালে এ বিষয়ে মন্তব্য করেছেন অভিনেত্রী ফাতিমা সানা শেখ। তিনি বলেন, ‘এ ধরনের খবর ভীষণ অদ্ভুত! আমার মা টিভি দেখে বলেন, দেখ তোমার ছবি দেখাচ্ছে। তখন আমি বলি, হেডলাইন পড়ে দেখো কী লেখা আছে। এসব শুনে প্রথমে খুব বিরক্ত লাগত। নিজেকে বোঝাতাম এসব কী হচ্ছে? কেন হচ্ছে? কিন্তু আমি এখন নিজেকে কিছু বোঝাই না। কারণ আমি এটা বুঝতে পেরেছি, যাই করুন না কেন মানুষ আপনাকে নিয়ে কথা বলবেই।’

 

অভিনেত্রী আরও বলেন, ‘কেউ যদি কোনো বিষয়ে আপনাকে দোষারোপ করে, তাহলে তাৎক্ষণিকভাবে তাকে গিয়ে বলা উচিত আপনি কি ভাবেন বিষয়টা এমন? আপনি যদি এগ্রেসিভ হন, তাহলে সোজাসুজি গিয়ে আক্রমণ করবেন। আর যদি বিনয়ী হন, তাহলে সেটা নিয়ে আলোচনা করবেন।’

 

প্রসঙ্গত, আমির খানের সাথে দু’টি সিনেমায় একসাথে কাজ করেছেন ফাতিমা সানা। এর মধ্যে প্রথম সিনেমা ‘দঙ্গল’ বক্স অফিসে দারুণ সাড়া ফেলেছিল।


মন্তব্য
জেলার খবর