আঁখির অবস্থার অবনতি

০৫ ফেব্রুয়ারী ২০২৩

শুটিং সেটে বৈদ্যুতিক শর্ট সার্কিটে দগ্ধ হওয়া ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী শারমিন আঁখির অবস্থার অবনতি হয়েছে। আশঙ্কাজনক অবস্থায় অভিনেত্রী বর্তমানে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) চিকিৎসাধীন রয়েছেন।

 

শেখ হাসিনা জাতীয় বার্ন ইনস্টিটিউটের সমন্বয়ক ডা. সামন্ত লাল সেন জানান, অভিনেত্রীর পুড়ে যাওয়া ক্ষত এখনও শুকায়নি। এরই মধ্যে বৃহস্পতিবার থেকে তিনি জ্বরে ভুগছেন। একই সঙ্গে শ্বাসকষ্টও রয়েছে। তার অবস্থা অবনতি হয়েছে।

 

আঁখির স্বামী নির্মাতা রাহাত কবির বলেন, বৃহস্পতিবার ভোরে হঠাৎ তার শ্বাসকষ্ট শুরু হয়। পরবর্তীতে চিকিৎসকরা ঝুঁকি এড়াতে আঁখিকে আইসিইউতে নেন। শুক্রবার বিকেল থেকে তার শ্বাসকষ্ট কমে গেছে। এখন স্ট্যাবল আছেন। কিন্তু শরীর খুবই দুর্বল। তবে মুখে খাবার খেতে পারছেন। কথাও বলতে পারছেন অল্প অল্প।

 

এর আগে চিকিৎসকরা জানান, শারমিন আঁখির দুই হাত, দুই পা, মুখমন্ডল, মাথার একপাশ এবং শ্বাসনালিসহ শরীরের ৩৫ শতাংশ পুড়ে গেছে। তার সবধরনের চিকিৎসা চলছে।

 

এর আগে, শনিবার (২৮ জানুয়ারি) আঁখি মিরপুরের একটি শুটিং হাউজে টেলিফিল্মের শ্যুট করছিলেন। সেই শুটিং সেটে মেকআপ নিয়ে ওয়াশরুমে যান চুল ঠিক করতে। হেয়ার স্টেটমেন্ট অন কিংবা অফ করতে গিয়ে এ ঘটনা ঘটে। তবে কেউ নির্দিষ্ট করে কিছু বলতে পারছে না। বিস্ফোরণে বাথরুমের দরজাও ভেঙে যায়। চিৎকার করে আঁখি বেরিয়ে আসে। ততক্ষণে দুই হাত, পা ও কপালের একাংশ, চুলসহ ৩৫ শতাংশ পুড়ে গেছে।’

 

প্রসঙ্গত, চট্টগ্রামে বেড়ে ওঠা আঁখির মঞ্চে যাত্রা শুরু ‘অরিন্দম নাট্য সম্প্রদায়’র মধ্য দিয়ে। শৈল্পিক গুণ ও সাবলীল অভিনয় দিয়ে অল্প সময়েই পেয়েছেন সুখ্যাতি। নাটক, সিনেমা, বিজ্ঞাপণ, মিউজিক ভিডিও, টেলিফিল্ম একাধারে সব কিছুতেই কাজ করেছেন এ মডেল-অভিনেত্রী।


মন্তব্য
জেলার খবর