দুর্ঘটনার কবলে ঊর্বশী

০৬ ফেব্রুয়ারী ২০২৩

ভারতের জনপ্রিয় টিভি অভিনেত্রী ও রিয়েলিটি শো ‘বিগ বসের’ জনপ্রিয় মুখ ঊর্বশী ঢোলাকিয়া। শনিবার শুটিংয়ে যাওয়ার পথে দুর্ঘটনার কবলে পড়েন। ভারতীয় বিভিন্ন গণমাধ্যম সূত্রে জানা যায়, শনিবার ভারতের মুম্বাইয়ের মিরা রোড ফিল্ম স্টুডিওর দিকে শুটিংয়ের জন্য যাচ্ছিলেন ঊর্বশী। পথে হঠাৎ একটি স্কুলবাস অভিনেত্রীর গাড়ির পেছন থেকে ধাক্কা দেয়। এতে একটুর জন্য বড় দুর্ঘটনার হাত থেকে রক্ষা পান তিনি।

 

অভিনেত্রীর গাড়িচালক বলেন, গাড়ি দুর্ঘটনার কবলে পড়লেও অভিনেত্রী ঊর্বশী ব্যথা পাননি। গুরুতর কোনো ঘটনা ঘটেনি। ঊর্বশী গাড়ি নিয়ে ঘটনাস্থল থেকে নিরাপদে বেরিয়ে গেছেন। স্কুলবাসের চালকের বিরুদ্ধে কোনো অভিযোগ করা হয়নি।

 

প্রসঙ্গত, মাত্র ১৬ বছর বয়সে বিয়ে করেন জনপ্রিয় এ অভিনেত্রী। ১৭ বছর বয়সে যমজ সন্তানের মা হন তিনি। তবে বিয়ের দুই বছরের মাথায় বিচ্ছেদ হয় তাদের। এরপর আর বিয়ে করেননি তিনি। ‘বিগ বস’ সিজন ৬-এর বিজয়ী ঊর্বশী। তিনি একাধিক ধারাবাহিক নাটকে অভিনয় করেছেন। ধারাবাহিকের পাশাপাশি বেশ কিছু হিন্দি ও মালায়লম ছবিতেও দেখা গেছে তাকে। একতা কাপুরের ‘নাগিন ৬’-এ অভিনয়ের পর সম্প্রতি ওটিটি প্ল্যাটফর্মে পা রেখেছেন এ অভিনেত্রী।

 

তথ্যসূত্র- এনডিটিভি, হিন্দুস্তান টাইমস।


মন্তব্য
জেলার খবর