স্বামীসহ ওমরাহ পালন করলেন সানা খান

০৬ ফেব্রুয়ারী ২০২৩

এবার স্বামীকে নিয়ে ‘বিশেষ’ ওমরাহ পালন করেছেন সাবেক বলিউড অভিনেত্রী সানা খান। বিয়ের পরই অভিনয় জগতকে পুরোপুরি বিদায় জানিয়েছিলেন এ অভিনেত্রী। এখন ধর্ম আর সংসারে মনোযোগী হয়েছেন।

 

তবে সামাজিক যোগাযোগ মাধ্যমে বেশ সরব এ অভিনেত্রী। কখন কি করছেন তা ভক্তদের সঙ্গে ভাগ করে নিতে মোটেও কার্পণ্য করেন না তিনি। এমন কি প্রচার করেন ইসলামের নানা দিকও।

 

রোববার (৫ ফেব্রুয়ারি) সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করে ক্যাপশনে লেখেন, ‘আলহামদুলিল্লাহ খুব খুশি। এ ওমরাহ কিছু কারণে খুবই বিশেষ, যা ইনশাআল্লাহ আমি শিগগির সবার সাথে ভাগ করে নেব। আল্লাহ যেন সহজ করে দেন।’

 

তার এ পোস্টটি সামনে আসার সাথে সাথে নেটিজেনের ধারণা তারা সন্তান নেওয়ার প্রস্তুতি নিচ্ছেন। তাই হয়তো সৃষ্টিকর্তার সাহায্য চাইছেন। একই সাথে শুভেচ্ছা জানাতেও ভুলছেন না ভক্তরা। তবে কেন এ হজ তাদের জন্য বিশেষ সে ব্যপারে স্পষ্টভাবে কিছু বলেননি অভিনেত্রী।

 

প্রসঙ্গত, ২০০৭ সালে ‘ধান ধানা ধান গোল’ ছবির হাত ধরে টাইমলাইনে আসেন অভিনেত্রী সানা খান। এরপর হিন্দি, তামিল, তেলেগুসহ মোট ৫টি ভাষার ছবিতে কাজ করেছেন তিনি। ২০২০ সালে বিয়ে করেন মুফতি আনাস সাইয়েদকে। বিয়ের পরপরই অভিনয় জগতকে বিদায় জানান তিনি।


মন্তব্য
জেলার খবর